শিরোনাম
৩০ ডিসেম্বর, ২০১৮ ১৫:৫৩

জামালপুরে তিনটি আসনে বিএনপি প্রার্থীর নির্বাচন বর্জন

জামালপুর প্রতিনিধি

জামালপুরে তিনটি আসনে বিএনপি প্রার্থীর নির্বাচন বর্জন

প্রতীকী ছবি

কেন্দ্র দখল ও জোর করে সিল মারার অভিযোগে জামালপুর-২ (ইসলামপুর), জামালপুর-৩ (মেলান্দহ-মাদারগঞ্জ) ও জামালপুর-৫ আসনের  নির্বাচন বর্জন করেছেন বিএনপি প্রার্থীরা। 

সকাল ৯টায় জামালপুর-৫ সদর আসনের ৫০টির বেশি কেন্দ্র দখল করে জোর করে সিল মারার অভিযোগে জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে অবস্থান নেন বিএনপি প্রার্থী এ্যাড. ওয়ারেছ আলী মামুন। এসময় জেলা রিটার্নিং কর্মকর্তা তার সাথে অসৌজন্যমূলক আচরণ করেন বলে অভিযোগ করেন তিনি। দুপুর ২টা পর্যন্ত অবস্থান শেষে সাংবাদিকদের কাছে নির্বাচন বাতিল করে পূনঃ নির্বাচনের দাবি জানিয়ে বক্তব্য দেন তিনি।

অভিযোগ করে এসময় এ্যাড. ওয়ারেছ আলী মামুন বলেন, সদরের বিভিন্ন কেন্দ্রে প্রশাসনের সহযোগিতায় রাত থেকে সিল মারা হয়েছে। সকাল থেকে ১০০টির বেশি কেন্দ্র দখল করে তার এজেন্টদের বের করে দিয়ে জোর করে সিল মেরেছে নৌকার সমর্থকরা।

এদিকে সকাল থেকেই বিভিন্ন কেন্দ্র দখল করে জোর করে সিল মারা হয়েছে এমন অভিযোগ তুলে দুপুর ১২টায় জামালপুর-২ (ইসলামপুর) আসনের প্রার্থী সুলতান মাহমুদ বাবু নির্বাচন বর্জনের ঘোষণা দেন।

জামালপুর-৩ (মেলান্দহ-মাদারগঞ্জ) আসনের ১৩৯ কেন্দ্রের মধ্যে ১৩০ টি কেন্দ্র দখল করে সিল মারার অভিযোগ এনে দুপুর ১২টায় এই আসনে বিএনপি প্রার্থী মোস্তাফিজুর রহমান বাবুল নির্বাচন প্রত্যাখানের ঘোষণা দেন।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর