শিরোনাম
৩০ ডিসেম্বর, ২০১৮ ১৬:২৬

খাগড়াছড়িতে শান্তিপূর্ণ ভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত

খাগড়াছড়ি প্রতিনিধি

খাগড়াছড়িতে শান্তিপূর্ণ ভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত

খাগড়াছড়ির ২৯৮নং আসনে ১৮৭টি কেন্দ্র শান্তির্পূণ ভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিভিন্ন কেন্দ্রে দেখা গেছে প্রচণ্ড শীতকে উপেক্ষা করে র্দীঘ লাইনে দাঁড়িয়ে সকাল থেকে ভোট প্রদান করেন ভোটাররা। খাগড়াছড়ির নৌকার প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরা ভোট প্রদান করেন দীঘিনালা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে। এসময় তিনি উৎসবমুখর পরিবেশে শান্তিপূর্ণ ভাবে ভোট হচ্ছে দাবি করে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী বলে জানান। 

অন্যদিকে বিএনপির ধানের শীষ প্রার্থী শহীদুল ইসলাম ভূঁইয়া ফরহাদ দুপুর ১ টায় এক প্রেস ব্রিফিংয়ে অভিযোগ করে বলেন, বিভিন্ন কেন্দ্রে তাদের এজেন্টদের বের করে দেয়া হয়েছে। 

খাগড়াছড়ি রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম বলেন, সাধারণ ভোটারদের উৎসবমুখর পরিবেশে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। তবে বিভিন্ন জায়গা থেকে অভিযোগ পেলেও তার সত্যতা পাওয়া যায়নি। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১৮৭টি কেন্দ্র ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। এবার এ আসনে মোট ভোটার সংখ্যা ৪ লক্ষ ৪১ হাজার ৮৩৩ জন। 

এ আসনে ভোটের মাঠে প্রতিদ্বন্দ্বিতা করেন, নৌকা প্রতীক নিয়ে কুজেন্দ্র লাল ত্রিপুরা, ধানের শীষ প্রতীক নিয়ে শহীদুল ইসলাম ভূঁইয়া ফরহাদ, লাঙ্গল প্রতীকে সোলায়মান আলম শেঠ, হাতপাখা নিয়ে ইসলামি আন্দোলনের আ. জব্বার গাজী ও স্বতন্ত্র প্রার্থী ইউপিডিএফের নতুন কুমার চাকমা।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর