শিরোনাম
৩০ ডিসেম্বর, ২০১৮ ১৭:০৫

উন্নয়ন ও অগ্রযাত্রায় সামিল হতে পেরে নতুন ভোটাররা আনন্দিত

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

উন্নয়ন ও অগ্রযাত্রায় সামিল হতে পেরে নতুন ভোটাররা আনন্দিত

ছবিঃ বাংলাদেশ প্রতিদিন

বগুড়ায় নতুন ভোটাররা আনন্দিত হয়ে ভোট প্রদান করলো। ভোট দিতে গত কয়েকদিন থেকেই তারা মুখিয়ে ছিল। বগুড়া জেলার বিভিন্ন এলাকায় নতুন ভোটাররা সেজেগুজে এসে ভোট দিতে দেখা গেছে। দুই একটি ঘটনা ছাড়া জেলার কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। 

বগুড়া সদরের প্রি ক্যাডেট স্কুল ও কলেজে ভোট দিতে আসা নতুন ভোটার সুবা সাইয়ারা জানান, ভোটের পরিবেশ ভাল ছিল। ভোট কেন্দ্রে পৌঁছানোর আগ পর্যন্ত তার মনে ভয় থাকলেও ভোট কেন্দ্রে নিরাপত্তা ও আয়োজন দেখে তার ভাল লাগে। তিনি নির্বিঘ্নে জীবনে প্রথমবারের মত ভোট প্রদান করেন।  সে ভোট দিয়ে নিজেকে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রায় সামিল হতে পেরে নিজেকে ধন্য মনে করলেন।

বগুড়া সদর উপজেলার পিটিআই ভোট কেন্দ্রে ভোট দিতে আসা নতুন ভোটার মো: সাজিদ শাহরিয়ার জানান, নতুন পোশাক পড়ে তিনি ভোট প্রদান করেছেন। ভোট প্রদানের আগ পর্যন্ত তিনি ভোট প্রদানের যে আনন্দ সে আনন্দে ছিল। নতুন ভোটার বলে তিনি ঢাকা বেসরকরি শিক্ষা প্রতিষ্ঠান স্ট্যাম্পফোর্ড থেকে ভোটের আগে বগুড়ায় আসেন। নতুন ভোটারের নতুন ভোটে দেশের যে অগ্রগতি তা নতুন করে বৃদ্ধিপাবে বলে তিনি মনে করেন।

বগুড়ার গাবতলী উপজেলার চকবোচাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ে রবিবার ভোটের দিন সকাল ১০ টায় গিয়ে দেখা যায়, ভোটারদের দীর্ঘ লাইন। নারী পুরুষ পৃথকভাবে লাইনে দাঁড়িয়ে ভোট প্রদান করতে দেখা যায়। এই ভোট কেন্দ্রের কয়েকজন নুতুন ভোটার জানান, তারা বেশ কয়েকদিন থেকে মুখিয়ে ছিল প্রথমবারের মত ভোট দেয়ার জন্য। ভোট দিতে অনেকেই নতুন পোশাক পরে সেজেগুজে ভোট কেন্দ্রে এসেছিল। 

 

বিডি-প্রতিদিন/ আব্দুল্লাহ সিফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর