৩১ ডিসেম্বর, ২০১৮ ১৪:১৯

বরিশালে বিজয়ী প্রার্থীদের সাথে নেতাকর্মীদের শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

বরিশালে বিজয়ী প্রার্থীদের সাথে নেতাকর্মীদের শুভেচ্ছা

বরিশাল জেলার ৬টি সংসদীয় আসনে নিরঙ্কুশ বিজয়ের পর দলীয় নেতাকর্মীসহ শুভাকাঙ্খীদের মাঝে মিষ্টি বিতরণ করে ব্যস্ত সময় কাটাচ্ছেন আওয়ামী লীগসহ মহাজোট প্রার্থীরা। ঐতিহাসিক বিজয়ের পর আজ সোমবার সকাল থেকে নেতাকর্মী এবং শুভাকাঙ্খীদের ফুলের শুভেচ্ছায় সিক্ত বিজয়ীরা। তারা খোঁজ খবর নিচ্ছেন নেতাকর্মী-সমর্থকদের আর শুভেচ্ছা বিনিময় করছেন আগন্তুকের সাথে। 

আজ সকাল থেকে দলীয় নেতাকর্মী ছাড়াও শুভাকাঙ্খীদের দীর্ঘ লাইন ছিলো নগরীর মেজর এম.এ জলিল সড়কে বরিশাল-৫ (সদর) আসনে আওয়ামী লীগের বিজয়ী প্রার্থী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীমের বেগম ভিলার বাসায়। শুভাকাঙ্খীরা প্রতীকি নৌকা দিয়ে তাদের নির্বাচিত জাহিদ ফারুককে শুভেচ্ছা জানান। এ সময় তাদের মিস্টিমুখ করিয়ে আপ্যায়ন করা হয় জাহিদ ফারুকের পক্ষ থেকে। 

এ সময় বরিশাল সদরে নির্বাচিত কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম সাংবাদিকদের বলেন, তার নিরঙ্কুশ জয় প্রমাণ করে বাংলাদেশের মানুষ প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন অগ্রযাত্রার সাথে শতভাগ একাট্টা। বিশেষ করে দক্ষিণাঞ্চলের মানুষ উন্নয়ন বঞ্চনা থেকে রক্ষা পাওয়ার জন্য শেখ হাসিনাকে রাস্ট্র ক্ষমতায় আসীন করতে উদগ্রীব ছিলো। এ কারণে আওয়ামী লীগ এতবেশি ভোট পেয়েছে। নইলে এত ভোট পাওয়া কথা নয়। 

বরিশালের খালগুলো পরিস্কার-পরিচ্ছন্ন ও খনন, বরিশালকে আধুনিক শহরে রূপান্তর, চরকাউয়ায় নদী ভাঙন প্রকল্পের কাজ দ্রুত শুরু করার প্রতিশ্রুতি দেন তিনি। 

সকলে মিলে কাজ করলে বরিশাল একটি আধুনিক শহরে পরিণত হবে, যে শহর নিয়ে জনগণ গর্ববোধ করতে পারবে বলে প্রত্যাশা করেন তিনি। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর