বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা

ফরিদপুর-২ আসনে ঈগল প্রতীকের গণজোয়ার

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুর-২ আসনে ঈগল প্রতীকের গণজোয়ার

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রতীক বরাদ্দের পর থেকে প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন ফরিদপুর-২ আসনের ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট জামাল হোসেন মিয়া। গতকাল দুপুরের পর থেকে সালথা উপজেলার আটঘর ও নকুলহাটি বাজারে ব্যাপক গণসংযোগ করেন তিনি। এ ছাড়াও নগরকান্দা উপজেলার লস্করদিয়া ইউনিয়নের সাভার গ্রামে উঠান বৈঠক করেন। সালথা ও নগরকান্দা উপজেলার প্রত্যন্ত গ্রামে ঘুরে কুশলবিনিময়ের পাশাপাশি ভোটারদের কাছে ঈগল প্রতীকে ভোট প্রার্থনা করেন তিনি। ভোট প্রার্থনাকালে হাজারো মানুষ তাঁকে দেখতে ছুটে আসেন। এ সময় তারা জামাল হোসেন মিয়াকে ভোট দেওয়ার অঙ্গীকার করেন। নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে প্রতিনিয়ত তাঁর পক্ষে গণজোয়ার সৃষ্টি হচ্ছে।

জামাল হোসেন মিয়া ভোট প্রার্থনাকালে এলাকাবাসী তাদের নানা সমস্যার কথা তুলে ধরেন। তিনি ভোটারদের আশ্বস্ত করে বলেন, নির্বাচিত হলে এলাকার সব সমস্যা সমাধান করার চেষ্টা করব। সালথা ও নগরকান্দা উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগকালে তাঁর পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়। এলাকার মানুষ জামাল হোসেন মিয়ার ঈগল প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানিয়ে স্লোগানে স্লোগানে মুখরিত করে গোটা এলাকা।

সালথা উপজেলার রসুলপুর গ্রামের হাসি বেগম বলেন, জামাল হোসেন মিয়া এলাকার সন্তান। এবার তাঁকেই আমরা ভোট দেব।

নগরকান্দা উপজেলার লস্করদিয়া ইউনিয়নের বাসিন্দা ছোরহাব শেখ বলেন, এবার আমরা কোনো দল বুঝি না। জামাল হোসেন মিয়াকেই ভোট দেব।

গণসংযোগকালে সালথা উপজেলা আওয়ামী লীগ সভাপতি দেলোয়ার হোসেন মিয়া, সাংগঠনিক সম্পাদক সাব্বির হোসেন, সাবেক উপজেলা চেয়ারম্যান মো. ওহিদুজ্জামান, তালমা ইউপি চেয়ারম্যান কামাল হোসেন মিয়া, সাবেক ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান, যুবনেতা ফরিদ মাতুব্বর, জাকির হোসেনসহ সালথা ও নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর