শিরোনাম
রবিবার, ২৪ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা

বরগুনা-২ আসনে ফুরফুরে মেজাজে নাদিরা

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি

বরগুনা-২ আসনে ফুরফুরে মেজাজে নাদিরা

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরগুনা-২ (পাথরঘাটা-বামনা-বেতাগী) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সুলতানা নাদিরা। তাঁর প্রতিদ্বন্দ্বী সমকক্ষ শক্ত প্রার্থী না থাকলেও যে ছয়জন প্রার্থী আছেন তাদের ভোটাররা চেনেনই না। যার ফলে অনেকটা ফুরফুরে মেজাজেই নির্বাচনি প্রচারণা চালিয়ে যাচ্ছেন সুলতানা নাদিরা। তবে ভোটের মাঠে সমকক্ষ প্রতিদ্বন্দী না থাকলেও ভোটার উপস্থিতিই এখন মূল চ্যালেঞ্জ এ প্রার্থীর।

সুলতানা নাদিরা বরগুনা সংরক্ষিত নারী আসনে বর্তমান সংসদ সদস্য ও প্রয়াত সংসদ সদস্য বরগুনা-২ আসনের (২০০৮-১৩) গোলাম সবুর টুলুর স্ত্রী। সুলতানা নাদিরার সবচেয়ে বড় চ্যালেঞ্জ অংশগ্রহণমূলক নির্বাচন নিশ্চিত করা। ভোটারদের ভোট কেন্দ্রে আনাটাই তাঁর সামনে সবচেয়ে বড় চ্যালেঞ্জ। আর এ চ্যালেঞ্জকে সামনে রেখেই প্রচারণা শুরু করেছেন তিনি, তাঁর তিন মেয়ে ও আওয়ামী লীগের নেতা-কর্মীরা। তিন মেয়েও এখন ভোটের মাঠে মায়ের সঙ্গে সমানতালে ভোটারদের উপস্থিতির জন্য প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন। সুলতানা নাদিরা বলেন, ‘আমি মনে করি আমার এলাকায় শক্ত প্রতিদ্বন্দ্বী রয়েছেন। আমার বিপরীতে এখানে ছয়জন প্রার্থী আছেন।

তাদের প্রচারণাও দেখছি। আমিও প্রচারণার মাঠে আছি। আশা করি বরগুনা-২ আসনের জনগণ আমাকে বিপুল পরিমাণ ভোট দিয়ে বিজয়ী করবেন।’ তিনি আরও বলেন, ‘এলাকার উন্নয়নে কাজ করে যাব। বিগত বছরগুলোতে যেভাবে দরিদ্র এবং সাধারণ মানুষের সুখে- দুঃখে পাশে ছিলাম ভবিষ্যতেও থাকব ইনশাআল্লাহ’।

 

সর্বশেষ খবর