রবিবার, ২৪ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা

সুযোগ পেলে আপনাদের পাশে থাকব : সাকিব

মাগুরা প্রতিনিধি

সুযোগ পেলে আপনাদের পাশে থাকব : সাকিব

‘ইনশাআল্লাহ আমি আপনাদের মাঝে এসেছি। আমি আপনাদের সন্তান, আমি মাগুরার সন্তান, আমি আপনাদের কাছে এসেছি একটি জিনিস চাইতে। জিনিসটা কী? আমি চাই আমাকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করুন, যাতে আমি আপনাদের মাঝে বারবার আসতে পারি এবং মাগুরার জন্য কাজ করতে পারি।

আপনারা এ সুযোগটা কি দেবেন আমাকে? ইনশাআল্লাহ। একজন বলেছে ৭০ পারসেন্ট। আমার চাওয়াটা আরও একটু বেশি, কত বেশি? একজন বলেছে একশ, আমি চাই একশই। কিন্তু একশ যদি মিস হয়ে যায় ৯৫ পারসেন্ট তো হতেই পারে। ইনশাআল্লাহ আপনারা একশই দিতে চেয়েছেন। সবাই ভোট দেবেন নৌকা মার্কায়। মাননীয় প্রধানমন্ত্রী আমাকে এখানে পাঠিয়েছেন আপনাদের হয়ে কাজ করার জন্য।

এখন যদি আমাকে সুযোগ দেন আমি আপনাদের জন্য কাজ করতে পারব। ইনশাআল্লহ কথা দিচ্ছি, আমি সুযোগ পেলে আপনাদের হতাশ করব না। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন। আমার জন্য দোয়া করবেন।’ পথসভায় কথাগুলো বলেছেন সাকিব আল হাসান।

গতকাল সদরের জগদল ইউনিয়নের জগদল মাধ্যমিক বিদ্যালয়ে আওয়ামী লীগের আয়োজনে পথসভায় সিরাজ শিকদারের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন মাগুরা জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল ফাত্তাহ, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান পঙ্কজ ক্ণ্ডুু, সদর উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আবু নাসের বাবলু, জেলা আওয়ামী লীগ নেতা মীর শহিদুল ইসলাম বাবু প্রমুখ।

 

 

সর্বশেষ খবর