মঙ্গলবার, ২ জানুয়ারি, ২০২৪ ০০:০০ টা

তীব্র প্রতিদ্বন্দ্বিতায় দুই প্রার্থী

চাঁদপুর প্রতিনিধি

তীব্র প্রতিদ্বন্দ্বিতায় দুই প্রার্থী

চাঁদপুর-৩ (চাঁদপুর সদর-হাইমচর) আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার সঙ্গে ঈগলের হাড্ডাহাড্ডি লড়াই হবে। ঈগল প্রতিকের প্রার্থী হলেন ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া। এ আসনে নির্বাচনি উত্তাপ বাড়ছে। প্রতিদিনই কোনো না কোনো স্থানে নৌকা ও ঈগল সমর্থকদের মাঝে বাকবিতন্ডা ও সংঘর্ষের ঘটনাও ঘটছে।

এ আসনে নৌকা প্রতীক পাওয়া তিনবারের  এমপি শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি প্রতিদিন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত শোডাউনসহকারে বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ডে লিফলেট বিতরণ, উঠান বৈঠক ও কর্মিসভা চালিয়ে যাচ্ছেন। জেলা-উপজেলা ও ওয়ার্ডভিত্তিক বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীদের মান-অভিমান ভুলে নির্বাচনি মাঠে নামাতে তৎপরতা চালাচ্ছেন। জয়ের ব্যাপারে তিনি আশাবাদী। অপরদিকে ঈগল প্রতীকের প্রার্থী সাবেক এমপি ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া জেলা আওয়ামী লীগের সভাপতি থাকাকালীন দলকে সুসংগঠিত রাখতে ভূমিকা রেখেছিলেন। তারই ধারাবাহিকতায় স্বতন্ত্র প্রার্থী হিসেবে ঈগল প্রতীক নিয়ে মাঠে নেমেছেন।

এতে করে দীর্ঘদিন যাবৎ দলে অবমূল্যায়িত ও কোণঠাসা হয়ে থাকা নেতা-কর্মী ও সমর্থকদের মাঝে চাঙাভাব দেখা দিয়েছে। প্রতিদিন নির্বাচনি প্রচারণায় নেতা-কর্মীদের নিয়ে বিভিন্ন এলাকায় জনগণের মাঝে লিফলেট বিতরণ, জনসংযোগ ও পথসভা করেছেন। জনসংযোগকালে সাধারণ ভোটাররা তাঁকে ভোট দিয়ে বিজয়ী করতে আশ্বস্ত করছেন।

সর্বশেষ খবর