বুধবার, ৩১ অক্টোবর, ২০১৮ ০০:০০ টা

প্রচারণায় ব্যস্ত মিনহাজ আহমেদ

আকবর হোসেন সোহাগ, নোয়াখালী

প্রচারণায় ব্যস্ত মিনহাজ আহমেদ

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নোয়াখালী-৩ (বেগমগঞ্জ) আসনে জেলা আওয়ামী লীগের সহসভাপতি মিনহাজ আহমেদ জাবেদ প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ড জনসাধারণের মাঝে ছড়িয়ে দেওয়ার জন্য আসন্ন নির্বাচনকে সামনে রেখে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে রাত পর্যন্ত মাঠ চষে বেড়াচ্ছেন। চালিয়ে যাচ্ছেন গণসংযোগ ও ব্যাপক প্রচার প্রচারণা। এ আসনে আওয়ামী লীগের একজন সম্ভাব্য প্রার্থী হিসেবে তিনি প্রতিনিয়তই ছুটে বেড়ান তৃণমূলের নেতা-কর্মীদের কাছে,  ঝড় বৃষ্টি উপেক্ষা করে সকাল থেকে গভীর রাত পর্যন্ত দলীয় নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে উঠান বৈঠক, কর্মিসমাবেশ ও পথসভার মাধ্যমে নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন জেলা আওয়ামী লীগের এ নেতা। গত ১০ বছর থেকে এ আসনে ব্যাপক প্রচার ও গণসংযোগে ও সভা-সমাবেশের মাধ্যমে বেশ সরগরম হয়ে উঠেছে এ এলাকার রাজনীতি। মিনহাজ আহমেদ জাবেদের নেতৃত্বে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ দলীয় নেতা-কর্মীরা বেশ চাঙ্গা হয়ে উঠেছে। পাশাপাশি তিনি মহিলা আওয়ামী লীগ, যুবলীগ নেতা-কর্মীদের সঙ্গেও প্রতিনিয়ত কর্মিসভা করে যাচ্ছেন। মহিলাদের একটা বড় অংশ তার পক্ষে কাজ করছেন।

মিনহাজ আহমেদ জাবেদ বলেন, আগামী নির্বাচনে নোয়াখালীর বেগমগঞ্জকে  নৌকার দুর্গ হিসেবে গড়ে তুলতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে দলীয় নেতা-কর্মীসহ সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। এলাকা থেকে জঙ্গি, সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে প্রতিবাদ গড়ে তোলার জন্য আহ্বান জানান। তিনি বলেন শেখ হাসিনার সঠিক নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্ব দরবারে আলোকিত করেছে দেশকে। তিনি বেগমগঞ্জে রাস্তাঘাট, বিদ্যুৎ, স্কুল-কলেজ, মসজিদ-মাদ্রাসাসহ ব্যাপক উন্নয়নমূলক কাজ করেছেন। তিনি আরও বলেন,  বঙ্গবন্ধুর একজন সৈনিক হিসেবে শেখ হাসিনার সততা ও আদর্শকে বুকে লালন করে এলাকার সব উন্নয়ন কর্মকাণ্ড অব্যাহত রাখব এবং  জনসাধারণের সেবা করে যাব।

মিনহাজ আহমেদ জাবেদ জানান, গত ১০ বছরে বেগমগঞ্জ উপজেলার ১৬টি ইউনিয়ন ও চৌমুহনী পৌরসভায় আমার হাত ধরে ব্যাপক উন্নয়ন হয়েছে। আবদুল মালেক উকিল মেডিকেল কলেজ স্থাপন ও ৫০০ শয্যার জননেতা নুরুল হক হাসপাতালের নির্মাণ কাজ প্রক্রিয়াধীন। উপজেলা পরিষদ ভবন, চৌমুহনী পৌর পাবলিক হল পুনঃপ্রতিষ্ঠা, কালচারাল একাডেমি ভবন সংস্করণ, চৌমুহনী সরকারি এসএ কলেজে অনার্স ভবন নির্মাণ, রামঠাকুর জিওর মন্দিরের নতুন ভবন নির্মাণ, ১৬ ইউনিয়নে ও পৌরসভায় ৬৪৪ কিলোমিটার নতুন পাকা ও ১৭০ কিলোমিটার রাস্তা মেরামতকরণ, মাইজদী বাজার-রাজগঞ্জ-ছয়ানী ১০ কিলোমিটার সড়ক পাকাকরণ, অসংখ্য ব্রিজ-কালভার্ট পাকাকরণসহ ছোট বড় আরও অনেক কাজ করেছি। অবহেলিত বেগমগঞ্জবাসীর উন্নয়নে আমি আমৃত্যু কাজ করে যেতে চাই। আমার প্রতি জনগণের আস্থা ও ভালোবাসাকে বিবেচনায় নিয়ে জননেত্রী শেখ হাসিনা আমাকে দলীয় মনোনয়ন দিলে বিজয় নিশ্চিত করে আমি আমার জনগণকে সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার কাজে এগিয়ে নিয়ে যাব ইনশা আল্লাহ।

সর্বশেষ খবর