মঙ্গলবার, ২০ নভেম্বর, ২০১৮ ০০:০০ টা

ছাত্রলীগ নেতাসহ রাবির ৫০ শিক্ষার্থীর নৌকার মনোনয়ন উত্তোলন

মর্তুজা নুর, রাবি

ছাত্রলীগ নেতাসহ রাবির ৫০ শিক্ষার্থীর নৌকার মনোনয়ন উত্তোলন

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) সাবেক ছাত্রলীগ নেতাসহ প্রায় ৫০ জন শিক্ষার্থী আওয়ামী লীগের পক্ষে দেশের বিভিন্ন প্রান্তে নৌকা প্রতীকের মনোনয়ন ফরম উত্তোলন করেছেন। রাজশাহী বিভাগে ষোলটি সংসদীয় আসনে মনোনয়নপ্রত্যাশী ৩২ জন। রংপুর বিভাগের ছয়টি সংসদীয় আসনে ৯ জন, খুলনা বিভাগের সাতটি সংসদীয় আসনে ৭ জন, চট্টগ্রাম ও ময়মনসিংহ বিভাগে একজন করে ২ জনসহ মোট ৫০ জন সাবেক শিক্ষার্থী ও ছাত্রনেতা মনোনয়ন ফরম উত্তোলন করেছেন। এসব তথ্য রাবি শাখা ছাত্রলীগ সূত্রে জানা গেছে।

রাজশাহী বিভাগের মধ্যে পাবনা-১ (সাঁথিয়া-বেড়া) আসনে অ্যাড. শামসুল হক টুকু (সাবেক রাকসুর জিএস), প্রফেসর আবু সাইয়িদ ও ইব্রাহিম হোসেন মুন (সাবেক সভাপতি)। পাবনা-২ (সুজানগর-বেড়া) আসনে জাহাঙ্গীর কবির রানা, আশিকুর রহমান খান সবুজ ও কামরুজ্জামান উজ্জ্বল।

পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনে রবিউল আলম বুদু, সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনে অ্যাড. শেখ আবদুল হামিদ লাভলু, বগুড়া-৩ (আদমদীঘি-দুপচাচিয়া) আসনে তবিবুর রহমান তবি এবং অজয় সরকার (সাবেক সাংগঠনিক সম্পাদক), বগুড়া ৫ (শেরপুর-ধুনট) আসনে হাবিবুর রহমান ও অ্যাড. জান্নাতুল ফেরদৌসী রুপা। বগুড়া-৬ (সদর) আসনে সাখাওয়াত হোসেন শফিক (সাবেক সভাপতি), জয়পুরহাট-২ (কালাই-ক্ষেতলাল-আক্কেলপুর) আসনে শামসুল আলম দুদু ও তাজমহল হিরক (সাবেক সহ-সভাপতি), নাটোর-১ (লালপুর) আসনে অ্যাড. মো. আবুল কালাম আজাদ (রাকসুর সাবেক এজিএস), নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) প্রফেসর আবদুল কুুদ্দুস এমপি, রতন সাহা, আহম্মদ আলী মোল্যা (সাবেক সভাপতি), কোহেলী কুদ্দুস মুক্তি (সাবেক সহ-সম্পাদক)।

রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনে ওমর ফারুক চৌধুরী এমপি, রাজশাহী-২ (সদর) আসনে আহসানুল হক পিন্টু (সাবেক সাধারণ সম্পাদক) ও বর্তমান এমপি ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা (রাকসুর সাবেক ভিপি)। এদিকে রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনে অ্যাড. শরিফুল ইসলাম শরিফ, আয়েন উদ্দিন এমপি (সাবেক সাধারণ সম্পাদক), বেগম আখতার জাহান এমপি। রাজশাহী-৪ (বাঘমারা) আসনে জিনাতুন নেসা তালুকদার ও আবুল কালাম আজাদ, রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনে নুরুল ইসলাম ঠান্ডু (সাবেক সভাপতি), আবদুল ওয়াদুদ দারা এমপি এবং নার্গিস সুরাইয়া সুলতানা শেলী আর রাজশাহী-৬ (চারঘাট-বাঘা) লায়েব উদ্দিন লাভলু (সাবেক সাধারণ সম্পাদক)।

সর্বশেষ খবর