শনিবার, ২৪ নভেম্বর, ২০১৮ ০০:০০ টা
রাজশাহী

মনোনয়ন ফরম কিনলেন ১৯ প্রার্থী

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহী-২ (সদর) ও রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনে বিএনপি প্রার্থীদের পক্ষে মনোনয়নপত্র উত্তোলন করা হয়েছে। রাজশাহী রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে সদর আসনের জন্য বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু ও রাজশাহী-৩ আসনে নগর বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল হক মিলনের পক্ষে মনোনয়নপত্র উত্তোলন করেছেন নগর বিএনপির সভাপতি ও সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল। বৃহস্পতিবার দুপুরে তাদের পক্ষে বুলবুল মনোনয়নপত্র উত্তোলন করেন। এনিয়ে রাজশাহীর    সংসদীয় ছয়টি আসনে বিভিন্ন   দলের ১৯ জন প্রার্থী মনোনয়নপত্র উত্তোলন করলেন।

এ ছাড়া রাজশাহী-৪ (বাগমারা) আসনের জন্য সাবেক এমপি আবু হেনার পক্ষে স্থানীয় বিএনপি নেতারা মনোনয়নপত্র উত্তোলন করেছেন। দুপুরে বাগমারা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তার কাছে আবু হেনার পক্ষে ভবানীগঞ্জ পৌর বিএনপির সভাপতি ও সাবেক মেয়র আবদুর রাজ্জাক মনোনয়নপত্র উত্তোলন করেন।

এর আগে রাজশাহী-৬ আসনে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, রাজশাহী-৫ আসনের বর্তমান এমপি আবদুল ওয়াদুদ দারা, রাজশাহী-৪ আসনের বর্তমান এমপি এনামুল হক, রাজশাহী-১ আসনের সাবেক এমপি বিএনপি নেতা ব্যারিস্টার আমিনুল হক ও তার স্ত্রী আভা হক মনোনয়নপত্র উত্তোলন করেন। এ ছাড়া ইসলামী আন্দোলন ও সদ্য নিবন্ধন হারানো জামায়াতের প্রার্থীরাও বিভিন্ন আসনে মনোনয়নপত্র উত্তোলন করেছেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর