বুধবার, ২৬ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ টা

প্রচারণায় ব্যস্ত বরিশালের প্রার্থীরা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

প্রচারণায় ব্যস্ত বরিশালের প্রার্থীরা

প্রচারণার ১৬তম দিনে দিনভর ব্যস্ত সময় কাটিয়েছেন বরিশালের প্রার্থীরা। গতকাল সকাল সাড়ে ১০টায় নগরীর ফরেস্টার বাড়ি এলাকায় গণসংযোগসহ লিফলেট বিতরণ করেন বরিশাল-৫ (সদর) আসনে আওয়ামী লীগ প্রার্থী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম। এ সময় কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম বলেন, বিএনপি একটি সন্ত্রাসী দল। বিএনপিকে ভোট দিলে বাংলাদেশ সন্ত্রাসী রাষ্ট্রে পরিণত হবে।

এদিকে গতকাল দুপুর সাড়ে ১২টায় নেতা-কর্মী ছাড়া অনেকটা একাই নগরীর বিসিক শিল্পনগরী এলাকায় গণসংযোগ করেন বরিশাল-৫ আসনে বিএনপির প্রার্থী অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার।

তিনি বরিশালের উন্নয়ন, অবরুদ্ধ গণতন্ত্র ও বেগম জিয়ার মুক্তি, আইনের শাসন কায়েম, ন্যায়বিচার প্রতিষ্ঠার জন্য ৩০ ডিসেম্বর ধানের শীষে ভোট দেওয়ার আহ্বান জানান।

এ সময় সরোয়ার অভিযোগ করেন, গত কয়েক দিনে বরিশালে বিএনপির ৭০ জনের বেশি নেতা-কর্মীকে গ্রেফতার করা হয়েছে।

অপরদিকে গত সোমবার বিকালে বরিশাল-৬ আসনের বাকেরগঞ্জ উপজেলার কামারখালী হাইস্কুল মাঠে উঠান বৈঠকে জাতীয় পার্টি চেয়ারম্যানের বিশেষ সহকারী ও সাবেক মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার বিগত দিনের ভুলভ্রান্তি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখে ৩০ ডিসেম্বর তার সহধর্মিণী নাসরিন জাহান রত্না আমিনকে লাঙ্গল মার্কায় ভোট দেওয়ার জন্য সবার প্রতি  আহ্বান জানান।

 

সর্বশেষ খবর