সোমবার, ৩১ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ টা

বিএনপি-জামায়াত আর সহিংসতা করতে পারবে না : জয়

নিজস্ব প্রতিবেদক

প্রধানমন্ত্রীর তথ্য-প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় বলেছেন, উন্নয়নকে এগিয়ে নিতে দেশের মানুষ আবারও আওয়ামী লীগকে বিজয়ী করবে। নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি-জামায়াত হত্যাকাণ্ড চালাচ্ছে, সহিংসতা করছে। তারা আজকের পর আর কোনো ধরনের নাশকতা ও হত্যাকাণ্ড করতে পারবে না। গতকাল সকাল ১০টায় রাজধানীর সিটি কলেজ কেন্দ্রে ভোট দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

বিএনপি-জামায়াত মিলে নির্বাচনকে বিতর্কিত করার চেষ্টা করছে বলেও অভিযোগ করে প্রধানমন্ত্রীর ছেলে জয় বলেন, কয়েক মাস ধরেই এই বিএনপি-জামায়াত যুদ্ধাপরাধীরা মিলে নির্বাচনকে বিতর্কিত করার জন্য লেগে আছে।  তারা বিদেশে প্রচণ্ড লবিং করছে। সবাই জানে,  বিএনপি-জামায়াতের জেতার কোনো উপায় নেই। তারা আমাদের লোকদের হত্যা করে লম্বা লিস্ট দিচ্ছে। জয় বলেন, তারা সন্ত্রাস করছে। কিন্তু যখন পুলিশ তাদের গ্রেফতার করছে, তখন তারা নালিশ জানাচ্ছে যে হয়রানি করা হচ্ছে, খামোখা গ্রেফতার করা হচ্ছে। তারা মানুষ হত্যা করবে, সন্ত্রাস করবে, আর তাদের গ্রেফতার করতে পারবে না! এই হত্যাকাণ্ড কবে বন্ধ হবে- এমন প্রশ্নে তিনি বলেন, আশা করি আজকের পরে এটা বন্ধ হবে।

এরপর তো তাদের আর কোনো উপায় নেই।  যুদ্ধাপরাধী ও তাদের সহযোগীদের বর্জন করার আহ্বান জানিয়ে তিনি বলেন, আমরা গণতন্ত্রে বিশ্বাস করি। মানুষ যাকে ভোট দেবে তারাই ক্ষমতায় আসবে।

তবে বাংলার মানুষের প্রতি আমার অনুরোধ একটাই, যারা যুদ্ধাপরাধীদের নিয়ে রাজনীতি করে তাদের ভোট দেবেন না। আওয়ামী লীগের জয়ের ব্যাপারে নিজে ‘সম্পূর্ণ’ আশাবাদী বলে মন্তব্য করেন সজীব ওয়াজেদ জয়। তরুণ সমাজের উদ্দেশে তিনি বলেন, যারা যুদ্ধাপরাধীদের নিয়ে রাজনীতি করে, তাদের বিরুদ্ধে ভোট দেবেন। যারা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে, যারা দেশকে স্বাধীনতা দিয়েছে, যে দল দেশকে মধ্যম আয়ের দেশ করেছে, যে প্রধানমন্ত্রী দেশকে উন্নয়নশীল দেশ করেছেন তাদের ভোট দেবেন।

সর্বশেষ খবর