সোমবার, ৩১ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ টা

শ্রীপুরে লম্বা লাইনে দাঁড়িয়ে ভোট দিলেন নারী-পুরুষ ভোটাররা

মাহবুবুর রহমান, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

শ্রীপুরে লম্বা লাইনে দাঁড়িয়ে ভোট দিলেন নারী-পুরুষ ভোটাররা

শ্রীপুর উপজেলার কেন্দ্রগুলোতে নারী-পুরুষ ভোটারদের উপস্থিতি লক্ষ্য করা গেছে। সকাল সাড়ে আটটায় গাজীপুর-৩ (শ্রীপুর-ভাওয়ালগড়-পিরুজালী-মির্জাপুর) আসনের দমদমা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গিয়ে নারী ও পুরুষ ভোটারের উপস্থিতি ছিল প্রায় একশ। কেন্দ্রে নৌকা ও ধানের শীষ প্রতীকের এজেন্ট পাওয়া গেছে।

ওই কেন্দ্রে লতিফুন্নেছা (৭৮) নামে এক বৃদ্ধা লাঠিতে ভর করে ভোট দিতে দেখা গেছে। ওই কেন্দ্রের প্রিসাইডিং অফিসার আশরাফ উদ্দিন বলেন, নারী পুরুষ মিলে তার কেন্দ্রে মোট ভোটার ২ হাজার ৫৩৩ জন। ওই কেন্দ্রে গাজীপুর-৩ আসনে নৌকা প্রতীকের প্রার্থী গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজ তার ভোটাধিকার প্রয়োগ করেন।

সকাল থেকে দীর্ঘ লাইন ধরে ভোট দিতে দেখা গেছে নারী-পুরুষ ভোটারদের। রবিবার সকাল থেকে গাজীপুর-৩ (শ্রীপুর-ভাওয়ালগড়-পিরুজালী-মির্জাপুর)  আসনের বরমী ইউনিয়নের সাতখামাইর উচ্চ বিদ্যালয়, বড়নল সরকারি প্রাথমিক বিদ্যালয়, শ্রীপুর পৌরসভার কেওয়া ফোরকানিয়া মাদ্রাসা, উজিলাব সরকারি প্রাথমিক বিদ্যালয়, চন্নাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, কেওয়া তমির উদ্দিন আলীম মাদ্রাসা, মাওনা বহুমুখী উচ্চ বিদ্যালয়, লোহাগাছ ফোরকানিয়া মাদ্রাসা, লোহাগাছ সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্র ঘুরে নারী ভোটারদের স্বতঃস্ফূর্তভাবে ভোট দিতে দেখা গেছে। লোহাগাছ ফোরকানিয়া মাদ্রাসার  ভোটকেন্দ্র। এখানে ভোটারের সংখ্যা ২ হাজার ৩৪৬টি। প্রিসাইডিং অফিসার হাবিবুর রহমান জানান, সকালে ঠাণ্ডার কারণে ভোটারের উপস্থিতি কম থাকলেও বেলা বাড়ার পর ভোটাররা আসতে শুরু করেছেন। এই কেন্দ্রে ঐক্যফ্রন্টের এজেন্ট রাসেল সরকার জানান, ভোটের পরিস্থিতি খুব ভালো। এখানে কোনো সমস্যা হয়নি। এই কেন্দ্রে ভোট দিতে আসা মাহবুবুর রহমান বলেন, ভোট দিতে সমস্যা হয়নি।

সর্বশেষ খবর