১৩ নভেম্বর, ২০২২ ০৮:৫৫

মাঠে ঢুকে ভক্তদের ভালোবাসার নিদর্শন মেসির ভয়ের কারণ

অনলাইন ডেস্ক

মাঠে ঢুকে ভক্তদের ভালোবাসার নিদর্শন মেসির ভয়ের কারণ

ফাইল ছবি

খেলা চলাকালীন ভক্তদের মাঠে ঢুকে পড়ার ঘটনা হরহামেশাই দেখা যায়। অনেক সময় খেলা থামিয়ে তাদের আবদারও পূরণ করতে হয় তারকাদের। কখনও আবার পড়তে হয় বিড়ম্বনায়। আর্জেন্টিনার সবশেষ ম্যাচে যেমন লিওনেল মেসিকে উদ্দেশ্যে করে তিনবার মাঠে ঢুকে পড়েন দর্শক। সেই ম্যাচের স্মৃতি মনে করে মেসি বললেন, এসব ঘটনা অনেক সময় ভয় পাইয়ে দেয় তাকে।

যুক্তরাষ্ট্রের নিউ জার্সিতে গত সেপ্টেম্বরে জ্যামাইকার বিপক্ষে ওই প্রীতি ম্যাচে ৩-০ গোলে জিতেছিল আর্জেন্টিনা। দ্বিতীয়ার্ধে বদলি নেমে জোড়া গোল করেছিলেন মেসি। ম্যাচটিতে নিরাপত্তারক্ষীদের ফাঁকি দিয়ে তিনবার মাঠে ঢুকে মেসির কাছে ছুটে যান দর্শক। একজন এমনকি নিজের পিঠে অটোগ্রাফ নেওয়ার চেষ্টাও করেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অনেক কিছুর মধ্যে ভক্তদের এসব আচরণ নিয়েও কথা বলেন মেসি। তিনি জানান, অনেক কিছুই ঘটে যায়। কিছু ঘটনায় মাঝেমধ্যে ভয় লাগে। আর্জেন্টিনার সবশেষ ম্যাচে যেমন নিরাপত্তারক্ষীরা এসে (পরিস্থিতি সামলাতে) আমাকে মেরেও বসেছিল।

খেলা চলাকালীন ঝুঁকি নিয়ে মাঠে ঢুকে পড়লে অনেক সময় শাস্তিও পেতে হয় ওই দর্শককে। পরিণতি জেনেও ভক্তদের এভাবে মাঠে ঢুকে পড়া মেসির কাছে ভালোবাসার নিদর্শন। তবে এসবের নেতিবাচক দিকও মনে করিয়ে দিলেন পিএসজির ফরোয়ার্ড।

মেসি জানান, কেউ জানে না নিরাপত্তারক্ষীরা কেমন আচরণ করবে। কখনও কখনও তারা আক্রমণাত্মক হয়ে ওঠে, যে সবের আসলে প্রয়োজন নেই। তখন সবার জন্যই অস্বস্তিকর পরিস্থিতি তৈরি হয়।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর