শিরোনাম
১৬ নভেম্বর, ২০২২ ০৬:৪৫

কেন মেসির হাতে বিশ্বকাপ শিরোপা দেখতে চান পেদ্রি

অনলাইন ডেস্ক

কেন মেসির হাতে বিশ্বকাপ শিরোপা দেখতে চান পেদ্রি

ফাইল ছবি

কাতার বিশ্বকাপে ফেবারিট দলের তকমা নিয়েই অংশগ্রহণ করছে স্পেন। তবে দলটির অন্যতম সেরা মিডফিল্ডার পেদ্রি মনে করেন, তাদের ঘরেই যাবে বিশ্বকাপ ট্রফি। আর তা না হলে আর্জেন্টিনার মেসির হাতেই যেন শিরোপা উঠে, এটাই চান স্প্যানিশ তারকা।

২০১৪ সালে ফেবারিট হিসেবে বিশ্বকাপে অংশ নিয়েছিল আর্জেন্টিনা। সেবার ফাইনালেও খেলে তার দল। কিন্তু জার্মানির কাছে ১-০ গোলে হেরে শিরোপা হাতছাড়া হয় তাদের, অপেক্ষা বাড়ে আরও চার বছর। কিন্তু রাশিয়া বিশ্বকাপ থেকেও খালি হাতে ফিরতে হয় তার দলকে। সেই আর্জেন্টিনা এবারও ফেবারিটের তকমা নিয়ে নামছে। আর্জেন্টিনার মতো ফেবারিটের তকমা গায়ে স্পেনেরও। বার্সেলোনায় মেসিকে দীর্ঘদিন সতীর্থ হিসেবে পাওয়া পেদ্রি মনে করেন তার দল বিশ্বকাপ শিরোপা জিততে পারে। না হলে সেটা যাবে মেসির ঘরে। 

এ সম্পর্কে মার্কাকে দেয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, আমি মনে করি মেসি একটা বিশ্বকাপ ডিজার্ভ করে। আশা করি শিরোপাটা আমরা (স্পেন) জিতব। কিন্তু স্পেন না পারলে সেটা যেন আর্জেন্টিনাই জিতে।

এবারের বিশ্বকাপ শুরু হবে ২০ নভেম্বর, ইকুয়েডর ও কাতারের ম্যাচ দিয়ে। লিওনেল মেসির আর্জেন্টিনা মাঠে নামবে ২২ নভেম্বর। লুসাইল স্টেডিয়ামে সৌদি আরব তাদের প্রথম প্রতিপক্ষ। এই বিশ্বকাপেও আগেরবারের আসরগুলোর মতো ১০ নম্বর জার্সি পরে খেলবেন মেসি। পাওলো দিবালা ২১, অ্যাঞ্জেল ডি মারিয়া ১১, মার্কোস অ্যাকুনা ৮ এবং নিকোলাস তাগলিয়াফিকো ৩ নম্বর জার্সি পরে খেলতে নামবেন।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর