১৯ নভেম্বর, ২০২২ ১৯:২১

আর্জেন্টিনার পতাকার রঙে রাঙানো অটোরিকশা, সমর্থকদের বেশ সাড়া

কুড়িগ্রাম প্রতিনিধি

আর্জেন্টিনার পতাকার রঙে রাঙানো অটোরিকশা, সমর্থকদের বেশ সাড়া

আর্জেন্টিনার পতাকার আদলে নিজের অটোরিকশা রাঙিয়ে চমক দেখালেন কুড়িগ্রামের আশরাফুল নামে এক যুবক। এক বছরে তার বিভিন্ন উপায়ে অর্জিত টাকা জমিয়ে ভালোবাসার নিদর্শন স্বরূপ পছন্দের দল আর্জেটিনার পতাকা বানিয়েছেন পুরো রিকশাজুড়ে। তার তৈরি এ অটোরিকশা দেখতে এখন  কুড়িগ্রামে সবার নজর। ব্যতিক্রমী আর্জেন্টিনা দলের এই ভক্ত ও তার অটোরিকশা দেখতে ভিড় জমাচ্ছেন বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

কাল থেকে শুরু যাচ্ছে বিশ্বকাপ ফুটবল। সময় যতই ঘনিয়ে আসছে মানুষের নিজ নিজ দলের প্রতি উন্মাদনা ততই বেড়ে চলেছে। বিশ্বব্যাপী করোনা মহামারীতে মানুষজন হাঁপিয়ে ওঠার পর যখন দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও নানা সমস্যায় নিমজ্জিত ঠিক তখনই মানুষের ফুটবল জ্বরের কাঁপুনিতে ভাটা পড়েনি এতটুকু। তেমনি এক ফুটবলপ্রেমী কুড়িগ্রামের অটোরিকশা চালক আশরাফুল আলম। নিজের ব্যাটারি চালিত অটোরিকশা তিনি সাজিয়েছেন পছন্দের দল আর্জেন্টিনার পতাকার রঙে।

এদিকে, গত কয়েকদিন ধরে আশরাফুল আলমের এ ব্যতিক্রমী অটোরিকশা দেখলেই শখে চরতে আসছেন আর্জেন্টাইন সমর্থকরা। তার সাথে যুক্ত হয়েছেন আরো অনেক উৎসুক জনতাও। পতাকার আদলে রাঙানো অটোরিকশার পাশে বহু সমমর্থক ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ তুলছেন সেলফি। 

রিকশা দেখতে আসা ভুবন চন্দ্র জানায়, আশরাফুলের অটোরিকশা আর্জেন্টিনার রঙে রঞ্জিত করেছে যা কুড়িগ্রামের অনেক শ্রেণি পেশার মানুষকে আকৃষ্ট করেছে। গত কয়েকদিন ধরে এটি শহরের বেশ নজর কেড়েছে।

এ ব্যাপারে আশরাফুল জানান, দলের জন্য বড় কিছু করার ইচ্ছা তার। কিন্তু সামর্থ্য না থাকায় আটকে আছে তার ইচ্ছে। দলের খেলা ভালো লাগা থেকে আর্জেন্টিনার সমর্থক হয়ে যান আশরাফুল। এর আগে ২০১০ সালে নিজের বাইসাইকেলটি সাজিয়েছিলেন আর্জেন্টিনার পতাকার রং-এ। এবার অটোরিকশা রাঙিয়ে মনের ভালোবাসা প্রকাশ করেছেন তিনি।

এ ব্যাপারে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবু মোহাম্মদ সাঈদ হাসান লোবান জানান, বিশ্বকাপ ফুটবল নিয়ে ব্রাজিল-আর্জেন্টিনাসহ সকল সমর্থকদের উন্মাদনার শেষ নেই। তবে আশরাফুলের এ উদ্যোগ প্রশংসনীয় এবং ফুটবল প্রেমীরা এতে আরো উৎসাহ বোধ করছেন। 

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর