১৯ নভেম্বর, ২০২২ ১৯:৫১

বরিশালে ব্রাজিলের সমর্থকদের মোটর শোভাযাত্রা ও মিলনমেলা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে ব্রাজিলের সমর্থকদের মোটর শোভাযাত্রা ও মিলনমেলা

কাতার বিশ্বকাপ ফুটবলকে ঘিরে উন্মাদনায় মেতে উঠেছে পুরো বিশ্ব। থেমে নেই বাংলাদেশও। বরিশালে ফুটবল বিশ্বকাপের অন্যতম দল ব্রাজিলের সমর্থকরা মোটর শোভাযাত্রা ও মিলনমেলা করেছে।

 শনিবার বিকেলে নগরীর বঙ্গবন্ধু উদ্যান থেকে এই শোভাযাত্রা শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এ সময় সমর্থকদের মধ্যে বিশ্বকাপকে ঘিরে ব্যাপক উন্মাদনা দেখা যাচ্ছিল। কেউ বাইকে, কেউ হাতে, কেউ মাথায় ও কেউ গায়ে পতাকা জড়িয়ে নানা স্লোগান দিয়ে অংশ নেন এই শোভাযাত্রায়। একই সাথে প্রিয় দলের জন্য এমন আয়োজন করতে পেরে খুশি সমর্থকরা।

ব্রাজিলের সমর্থক মারুফ জানান, ফুটবল বিশ্বকাপ শুরু হলে ব্রাজিলের সমর্থন করি। আর তাই বিশ্বকাপে ব্রাজিল দলের জয় প্রত্যাশা করি। বাংলাদেশের নাগরিক হয়েও আমরা ভালো খেলোয়ারদের সাপোর্ট করি এটাই তাদের প্রতি ভালোবাসা। 

সমর্থক তনিমা জানায়, মনের ভালোলাগা থেকে এই শোভাযাত্রায় এসেছি। আমরাও ব্রাজিলের সমর্থন করি। তারা এবার বিশ্বকাপ পাবে এটাই আশা।

আয়োজক জাকারিয়া আলম জানান, ব্রাজিল সাপোর্টার্স অব বরিশাল নামক ফেসবুক গ্রুপের আয়োজনে ব্রাজিল সাপোর্টারদের অংশগ্রহণে মোটরসাইকেল শোভযাত্রা ও মিলনমেলার আয়োজন করা হয়েছে। এবারের কাতার বিশ্বকাপে আমরা সবাই প্রত্যাশা করি বিশ্বকাপ ব্রাজিল জিতবে।

ব্রাজিল সমর্থকদের এই উচ্ছ্বাস উদ্দীপনা দেখতে রাস্তার পাশে দেখা যায় মানুষের ভিড়। সকল শ্রেণি-পেশার মানুষ এই শোভাযাত্রায় অংশগ্রহণ করে। 

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর