২০ নভেম্বর, ২০২২ ১২:৫৭

আমার কথা নিয়ে বিভ্রান্ত হওয়ার কিছু নেই: এনরিকে

অনলাইন ডেস্ক

আমার কথা নিয়ে বিভ্রান্ত হওয়ার কিছু নেই: এনরিকে

আরব সাগরের গভীর থেকে উঠে আসা সূর্য আজ ঘোষণা করবে নতুন দিনের। ফুটবলের বইয়ে লেখা হবে নতুন অধ্যায়। মধ্যপ্রাচ্যের আগুন-গরমে বিশ্বকাপ আয়োজনের ইতিহাস গড়তে যাচ্ছে কাতার। আজ স্থানীয় সময় সন্ধ্যা ৭টায় বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচে স্বাগতিক কাতার মুখোমুখি হবে ইকুয়েডরের। ম্যাচের আগে হবে জাঁকজমকপূর্ণ উদ্বোধনী অনুষ্ঠান। 

কোচ চাইবেন তার দেশই বিশ্বকাপ জিতুক। এটাই স্বাভাবিক। কিন্তু তিনি যদি চান আরেক দেশ চ্যাম্পিয়ন হোক তা বেমানান লাগে না! এবার কাতার বিশ্বকাপে নামার আগে এমনটিই বলেছেন, স্পেনের কোচ লুইস এনরিকে। ২০১৪ থেকে ২০১৭ সাল পর্যন্ত তিনি বার্সেলোনার কোচ ছিলেন। স্বাভাবিকভাবে ফুটবলে মহা তারকা লিওনেল মেসিকে খুব কাছ থেকে দেখেছেন। গুরু-শিষ্যও সম্পর্কই ছিল অন্য রকম।

এনরিকে বলেন, আমার কথা নিয়ে বিভ্রান্ত হওয়ার কিছু নেই। আমি মনেপ্রাণে চাইব স্পেনই চ্যাম্পিয়ন হোক। সেলক্ষ্য নিয়ে আমরা কাতারে এসেছি। এখানে আমি যদিও মেসির কথা বলছি, দুর্ভাগ্যক্রমে আমরা যদি চ্যাম্পিয়ন হতে না পারি তখন আমি চাইবো মেসির হাতে স্বপ্নের ট্রফি উঠুক। এখানে আর্জেন্টিনাকে সমর্থন জানানোর প্রশ্নই ওঠে না। মেসির প্রতি ভালোবাসা থাকায় তাতো বলতেই পারি। সাত বারের ব্যালন আর জয়ী ক্লাবও জাতীয় দলের অনেক ট্রফি জিতেছে।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর