২১ নভেম্বর, ২০২২ ১৩:৩৯

ব্রাজিলের পতাকার রঙে রাঙানো হলো মাইক্রোবাস

কুমিল্লা প্রতিনিধি

ব্রাজিলের পতাকার রঙে রাঙানো হলো মাইক্রোবাস

ছবি- বাংলাদেশ প্রতিদিন।

মাইক্রোবাস রাঙানো হলো ব্রাজিলের পতাকার আদলে। তবে মাইক্রোবাসটির সামনে বাংলাদেশের লাল সবুজের পতাকার রঙে সাজিয়েছেন সোহেল নামের ওই ব্রাজিল সমর্থক। এতে তার জনপ্রিয়তা বেড়েছে। ব্রাজিল ভক্তরা তার গাড়ি দেখে জড়ো হচ্ছেন। গাড়ির সাথে সেলফি তুলছেন। তাকে নিয়েও ছবি তুলছেন। তার সাথে হ্যান্ডশেক করেন। 

কুমিল্লা দেবিদ্বার উপজেলার পৌর এলাকার বাসিন্দা তিনি। সোহেল থাকেন আদর্শ সদর উপজেলার আলেখারচর বিশ্বরোড এলাকায়। সোহেল জানান, তিনি বালুর ব্যবসা করেন। তার রয়েছে বেশ কয়েকটি মাটি বহন করার ট্রাক্টর। শৈশব কৈশোরে বহু সময় কেটেছে ফুটবল খেলে। পছন্দের দল ব্রাজিল। প্রিয় খেলোয়াড় ছিলেন ৯ নম্বর জার্সি পরা ব্রাজিলের স্ট্রাইকার রোনালদো। রোনালদোর গোল করার ভিডিওগুলো এখনো ইউটিউবে দেখেন তিনি।
 
সোহেল বলেন,  আমি ব্রাজিলের একনিষ্ঠ সমর্থক। অনেক সমর্থক তার প্রিয় দলের ভালোবাসায় কত কি করে। আমিও পিছিয়ে থাকবো কেন। তাই নিজের ব্যবসার কাজে ব্যবহার করা মাইক্রোবাসটি ব্রাজিলের পতাকার রঙে রাঙিয়েছি। সড়ক দিয়ে গাড়িটি যাওয়ার সময় সবাই তাকিয়ে থাকেন। বিষয়টা আমাকে আনন্দ দিচ্ছে। অন্য সব ভক্তের মত আমারও আশা ব্রাজিল এবার বিশ্বকাপ নিবে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর