২২ নভেম্বর, ২০২২ ২০:২৫

বিশ্বকাপের সব খেলা ৯টি স্থানে বড়পর্দায় দেখাচ্ছে ডিএনসিসি

অনলাইন ডেস্ক

বিশ্বকাপের সব খেলা ৯টি স্থানে বড়পর্দায় দেখাচ্ছে ডিএনসিসি

আজ মঙ্গলবার বিকালে মিরপুর ১১নং সেকশনের প্যারিস রোড সংলগ্ন মাঠে ডিজিটাল স্ক্রিনে ফুটবল বিশ্বকাপ প্রদর্শনের উদ্বোধন করেন মেয়র মো. আতিকুল ইসলাম

ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) এলাকায় ৯টি স্থানে মাসব্যাপী বিশ্বকাপের সব খেলা বড়পর্দায় দেখানো হচ্ছে। আরও কয়েকটি স্থান নির্বাচন করে এই সংখ্যা বাড়ানো হবে।

আজ মঙ্গলবার বিকালে মিরপুর ১১নং সেকশনের প্যারিস রোড সংলগ্ন মাঠে ডিজিটাল স্ক্রিনে ফুটবল বিশ্বকাপ প্রদর্শনের উদ্বোধনকালে এ কথা জানান মেয়র মো. আতিকুল ইসলাম। উদ্বোধন শেষে দর্শকদের সঙ্গে মাঠে বসে আর্জেন্টিনা বনাম সৌদি আরবের খেলা উপভোগ করেন ডিএনসিসি মেয়র।

ডিএনসিসির ৯টি স্থান হলো- উত্তরার রবীন্দ্র সরণি, মানিক মিয়া এভিনিউ, হাতিরঝিলের মুজিব চত্ত্বর, গুলশান-২ এর নগর ভবন, মোহাম্মদপুরের বছিলা, প্যারিস রোড সংলগ্ন মাঠ, কাচকুড়া কলেজ মাঠ, শ্যামলী পার্ক ও খিলগাঁও তালতলা মার্কেট।  

মেয়র মো. আতিকুল ইসলাম বলেন, ‘দলবেঁধে খেলা দেখার আনন্দ অনেক বেশি। সবার আনন্দের কথা চিন্তা করে আমরা বিভিন্ন জায়গায় বড়পর্দায় খেলা দেখানোর ব্যবস্থা করেছি। অনেকে অফিস থেকে ফেরার পথেই খেলা দেখার সুযোগ পাবেন।’

শিশুদের খেলাধুলার গুরুত্বের কথা তুলে ধরে এ সময় মেয়র বলেন, শিক্ষার্থীদের পড়াশোনার পাশাপাশি খেলাধূলা খুবই গুরুত্বপূর্ণ। অথচ শহরে প্রয়োজনীয় খেলার মাঠ নেই। চারপাশে শুধু ভবন নির্মাণ হচ্ছে। শুধু ভবন নির্মাণ করলে হবে না। শিশুদের বিকাশের জন্য খেলার সুযোগ করে দিতে হবে।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর