২৪ নভেম্বর, ২০২২ ১৪:৫০

ফুটবল না বোঝা মানুষই মেসির সঙ্গে বাবার তুলনা করে: ম্যারাডোনা জুনিয়র

অনলাইন ডেস্ক

ফুটবল না বোঝা মানুষই মেসির সঙ্গে বাবার তুলনা করে: ম্যারাডোনা জুনিয়র

বাবার সাথে ম্যারাডোনা জুনিয়র-মেসি।

সৌদি আরবের বিরুদ্ধে কাতার বিশ্বকাপের প্রথম ম্যাচে হেরে গেছে আর্জেন্টিনা। লিওনেল মেসি গোল করেও দলকে জেতাতে পারেননি। গোটা ম্যাচেই তাকে নিষ্প্রভ লেগেছে। ম্যাচের পর মেসিকে তীব্র ভাষায় আক্রমণ করেছেন আর্জেন্টিনার আরেক কিংবদন্তি ডিয়াগো ম্যারাডোনার ছেলে। ম্যারাডোনা জুনিয়র জানিয়েছেন, তার বাবা এবং মেসির কোনও তুলনা করাই উচিত নয়।

ম্যারাডোনা জুনিয়র বলেছেন, আর্জেন্টিনার এই হারে আমি তীব্র হতাশ। বিশ্বাসই হচ্ছে না যে আমরা হেরে গেছি। সৌদি আরবের মতো প্রতিপক্ষের কাছে হার বিশ্বাসই করা যায় না। মেসি এবং আমার বাবার মধ্যে যারা তুলনা করে তারা ফুটবলের কিছুই বোঝে না। দুইটি আলাদা গোলার্ধের মধ্যে যেমন তুলনা হয় না, তেমনই এই দুইজনেরও তুলনা হয় না। তবে হারের জন্য সরাসরি মেসিকে দায়ী করতে চাই না। গোটা দলেরই দোষ রয়েছে।

এখানেই থামেননি ম্যারাডোনা জুনিয়র। তিনি বলেছেন, ফুটবলে দুর্বল প্রতিপক্ষের বিরুদ্ধে হার নতুন কোনও ব্যাপার নয়। আর্জেন্টিনা ভয় পেয়ে গিয়েছিল। প্রতিপক্ষ যে এভাবে ঘুরে দাঁড়াতে পারে এটা তারা ভাবতেই পারেনি।

প্রসঙ্গত, সৌদি আরবের কাছে হারের পর মেসি বলেছেন, জানি অনেক মানুষ আমাদের উপর ভরসা করেন। শুধু আমি বা দল নয়, এটা সব সমর্থকদের কাছে বিরাট একটা ধাক্কা। কখনও ভাবতে পারিনি হেরে যাব। তবে একটা কথা বলতে পারি, আমরা সমর্থকদের মিথ্যা বলে এখানে আসিনি। আগেও অনেক ম্যাচ খেলেছি। আজও খুব একটা খারাপ খেলিনি। আশা করি এই হার থেকে শিক্ষা নিয়ে সামনের দিকে এগিয়ে যাব। ঐক্যবদ্ধ হওয়ার এটাই সেরা সময়। এই হার আশা করিনি ঠিকই। কিন্তু গোটা পরিস্থিতি বদলে দেওয়ার ক্ষমতা আমাদের হাতেই রয়েছে।

সূত্র- ডেইলি মেইল, মিরর।

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর