২৫ নভেম্বর, ২০২২ ০৯:৩২

নেইমারের চোট; শান্ত থাকতে বললেন চিকিৎসক

অনলাইন ডেস্ক

নেইমারের চোট; শান্ত থাকতে বললেন চিকিৎসক

আর্জেন্টিনা হার দিয়ে শুরু করলেও ব্রাজিলের শুরুটা হয়েছে দারুণ। কাতার বিশ্বকাপে এই ব্রাজিলকে সামলানো যে কোনো দলের পক্ষেই প্রায় অসম্ভব! বিশ্বকাপের সেরা গোলটা হয়তো গতকালই দেখে নিয়েছে ফুটবল দুনিয়া। লুসাইল স্টেডিয়ামে সার্বিয়ার জালে ৭৩ মিনিটে অবিশ্বাস্য এক গোল করেন রিচার্লিসন। ভিনিসাসের বাতাসে ভাসানো বলে বাইসাইকেল কিকে। এমন এক গোলের পর দর্শকদের উচ্ছ্বাস ছিল অবর্ণনীয়। কোচ তিতেকে জড়িয়ে ধরে উৎসব শুরু করে দেন ব্রাজিলের অফিশিয়ালরা। মাঠে তখন রিচার্লিসনকে নিয়ে নেইমারদের ভিন্ন রকমের উৎসব। এই গোলের আগে ৬২ মিনিটেই ব্রাজিলকে এগিয়ে দিয়েছিলেন রিচার্লিসন। তার দুই গোলেই ২-০ ব্যবধানের জয় নিয়ে উৎসব করতে করতে লুসাইল স্টেডিয়াম ছেড়েছে ব্রাজিল। 

তবে সার্বিয়ার বিপক্ষে ম্যাচের ৮০ মিনিটে নেইমারকে তুলে নেন ব্রাজিলের কোচ তিতে। মাঠে অস্বস্তি বোধ করায় তাকে তুলে নেওয়া হয়। এরপর নেইমারকে ডাগআউটে কাঁদতে দেখা গেছে।

মাঠ থেকে উঠে যাওয়ার সময় অনেকটাই বিমর্ষ ছিল নেইমারের মুখচ্ছবি। ডাগআউটে বসেই গোড়ালিতে বরফ দিতে দেখা যায় তাকে। এমনকি মুখ ঢেকে কেঁদেও ফেলেন তিনি। বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন কিনা তা এখনও নিশ্চিত নয়। তবে ব্রাজিল ভক্তরা নিশ্চয়ই দুঃসংবাদ চাইবেন না। কেননা তাকে কেন্দ্র করেই যে হেক্সা জয়ের স্বপ্ন দেখছে সেলেসাওরা।

ব্রাজিলের দলীয় চিকিৎসক রদ্রিগো লাসমার বলে, 'তার (নেইমার) ডান পায়ের গোড়ালি মচকে গেছে এবং ইতিমধ্যে তা কিছুটা ফুলে গেছে। সে কেমন অনুভব করবে সেটাই এখন দেখার বিষয়। আমরা ইতিমধ্যে চিকিৎসা শুরু করে দিয়েছি এবং আমাদের শান্ত ও ধৈর্য্য ধরতে হবে। এটা (বিশ্বকাপ ঝুঁকিতে কিনা) বলা খুব তাড়াতাড়ি হয়ে যাবে। আমাদের শান্ত থাকতে হবে।'


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর