২৫ নভেম্বর, ২০২২ ১৩:২০

আর্জেন্টিনা শিবিরে অস্বস্তি; মেসির পেশিতে ব্যথা

অনলাইন ডেস্ক

আর্জেন্টিনা শিবিরে অস্বস্তি; মেসির পেশিতে ব্যথা

আর্জেন্টিনার চিন্তা ছিল মেক্সিকো ও পোল্যান্ড ঘিরে। অথচ গ্রুপের প্রথম ম্যাচেই তারা হেরে যায় সৌদি আরবের কাছে। এই হার মেসিরা কল্পনাও করতে পারেনি। এক হারেই শঙ্কা জেগেছে দুবারের বিশ্ব চ্যাম্পিয়নরা নকআউট পর্বে যেতে পারবে কি না। এ নিয়ে চিন্তিত কোচ লিওনেল স্কালোনি।

এসবের মাঝেই আরও এক দুঃসংবাদ পেতে হচ্ছে দলটিকে। মেসি পায়ের পেশিতে ব্যথা অনুভব করছেন। তাকে নিয়ে শঙ্কায় রয়েছে দলের অন্যন্য সদস্যরাও।

আগামীকাল বাংলাদেশ সময় দিবাগত রাত ১টায় নিজেদের দ্বিতীয় ম্যাচে মেক্সিকোর মুখোমুখি হবে আর্জেন্টিনা। মাঠে নামার আগেই মেসির ইনজুরির সংবাদ নিশ্চয়ই ভালো কিছু নয় দলের জন্য। যদিও আর্জেন্টাইন সংবাদমাধ্যম ‘মুন্ডো আলবিলেস্তে’ ভালো খবরও দিয়েছে। তাদের প্রতিবেদন বলছে, পেশির ব্যথা নিয়ে ইতোমধ্যে কাজ করে যাচ্ছেন মেসি। খেলতে পারবেন পরবর্তী ম্যাচেও।

অনুশীলন চলাকালীন এই ব্যথা অনুভব করেন মেসি। যা নিয়ে দলের মধ্যকার অস্বস্তি চলছে। আর্জেন্টাইন সংবাদমাধ্যমটি বলছে, পিএসজিতে থাকাকালীনও একই সমস্যায় ভুগেছেন মেসি। তবে খেলে গেছেন জাতীয় দলের হয়ে। ব্যথা যদি খারাপ পর্যায়ে না যায় তবে ম্যাচ খেলা নিয়ে সমস্যা নেই পিএসজির এই সুপারস্টারের।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর