২ ডিসেম্বর, ২০২২ ১০:২৮

বার্সায় থাকলে হয়তো এসব প্রশ্ন উঠত না: দানি আলভেজ

অনলাইন ডেস্ক

বার্সায় থাকলে হয়তো এসব প্রশ্ন উঠত না: দানি আলভেজ

কাতার বিশ্বকাপে সার্বিয়ার বিপক্ষে একরকম ব্রাজিলকে দেখা গেছে। সুইজারল্যান্ডের বিপক্ষে ছিল ভিন্ন ব্রাজিল। ক্যামেরুনের বিপক্ষে কি হলুদ জার্সিধারীদের নতুন কোনো রূপ দেখা যাবে! 

বিশ্বকাপে জি গ্রুপে নিজেদের শেষ ম্যাচে ক্যামেরুনের বিপক্ষে আজ মাঠে নামছে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিল। লুসাইল আইকনিক স্টেডিয়ামে স্থানীয় সময় রাত ১০টায় (বাংলাদেশ সময় দিবাগত রাত ১টা) অনুষ্ঠিত হবে ম্যাচটি।

এ ম্যাচের আগে গতকাল সংবাদ সম্মেলনে কোচ তিতের সঙ্গে এসেছিলেন দানি আলভেজও। এসে নানা প্রশ্নের উত্তর দেওয়ার ফাঁকে মজা করে বললেন, ‘আমি হয়তো নিজের সেরা ফর্মে নেই। আমার বয়সও হয়ে গেছে। সবাই ভাবছে, আমি বুড়ো হয়ে গেছি। বড় কোনো ক্লাবেও খেলছি না। যদি বার্সেলোনায় থাকতাম, তাহলে হয়তো এসব প্রশ্ন উঠত না। তবে গুরুত্বপূর্ণ বিষয় হলো, বিশ্বকাপের মাঠে নিজের সেরা খেলাটা খেলতে পারলাম কি না।’ 

আজই এবারের বিশ্বকাপে প্রথমবারের মতো মাঠে দেখা যেতে পারে দানি আলভেজকে। একদিকে ব্রাজিল আগেই নকআউট পর্ব নিশ্চিত করেছে, অন্যদিকে ডিফেন্স লাইনের অন্যতম সেরা ড্যানিলো আছেন ইনজুরিতে। সব মিলিয়ে সাবেক বার্সা তারকা আজ খেলতে পারেন ক্যামেরুনের বিপক্ষে। তবে বিশ্বকাপে খেলতে পারলেন কি না তা নিয়ে ভাবছেন না আলভেজ। 

তিনি বলেন, ‘আমি ১৬ বছর ধরে ব্রাজিল দলের হয়ে খেলছি। এটা অনেক গৌরবের ব্যাপার। এই বিশ্বকাপে আমরা সবাই একটা লক্ষ্য নিয়েই এসেছি। আমার মিশন হলো, দলের কাজে লাগা। যে কোনোভাবে দলের কাজে লাগলেই হলো।’


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর