১৮ ডিসেম্বর, ২০২২ ১৭:৪৬

বগুড়ায় আর্জেন্টিনা সমর্থকদের নৈশভোজের আয়োজন, আছে বড় পর্দা

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় আর্জেন্টিনা সমর্থকদের নৈশভোজের আয়োজন, আছে বড় পর্দা

কাতার বিশ্বকাপে ফাইনালে উঠে গেছে বিশ্বের জনপ্রিয় ফুটবল দল আর্জেন্টিনা। আর বিশ্বকাপ ফুটবলের আর্জেন্টিনা-ফ্রান্স এর ফাইনাল খেলা দেখতে বগুড়ায় খাসি জবাই, তোরণ নির্মাণ, কনসার্টসহ শতাধিক স্থানে বড় পর্দায় খেলা দেখার আয়োজন করা হয়েছে।  

জানা যায়, রবিবার বিশ্বকাপ ফুটবলের আর্জেন্টিনা-ফ্রান্স এর ফাইনাল খেলা দেখতে আর্জেন্টিনার সমর্থকরা বগুড়া শহরের শহীদ খোকন পার্কের সামনে একটি তোরণ নির্মাণ করেছে। সুলতান রাজা নামের এক সমর্থক এই তোরণ নির্মাণ করেন। এর সঙ্গে কয়েকজন মিলিয়ে একটি ছাগল কিনে জবাই করে তা দিয়ে পোলাও রান্নার ব্যবস্থা করেছে। জেলা শহরের সাতমাথায় বড় পর্দার পাশাপাশি সবজি খিচুরি খাবে আর্জেন্টিনা সমর্থকরা। জেলা শহরের শহীদ টিটু মিলনায়তনে কনসার্ট ও খেলা শুরু হলে বড় পর্দায় খেলা দেখার ব্যবস্থা ছাড়াও করা হয়েছে নৈশভোজের আয়োজন। 

বগুড়া শহরের নামাজগড় মোড়ে বিভান বিন বাদল আর্জেন্টিনার খেলা দেখানোর পাশাপাশি খাবার এর ব্যবস্থা করেছেন। এছাড়া জেলা শহরের ঠনঠনিয়া, খান্দার, ফুলতলা, মালতীনগর, নূরানী মোড়, হাকীমমোড়, চেলোপাড়া, ফুলবাড়ি, মাটিডালি, সাবগ্রামসহ বিভিন্ন এলাকার শতাধিক স্থানে বড় পর্দায় খেলা দেখানোর ব্যবস্থা করা হয়েছে। এছাড়া বগুড়া শহরের আর্জেন্টিনার সমর্থকরা মিলিয়ে একটি বিশাল র‌্যালি বের করে। শনিবার র‌্যালিটি শহরের বিভিন্ন মোড়ে প্রদক্ষিণ করে আর্জেন্টিরার জন্য শুভকামনা জানায়। এদিন বিকেল ৩টার দিকে শহরের আলতাফুন্নেছা মাঠ থেকে র‌্যালীটি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এতে প্রায় ৬ শতাধিক আর্জেন্টিনা ফুটবল দলের সমর্থক অংশগ্রহণ করে। র‌্যালিতে বাংলাদেশের জাতীয় পতাকা, আর্জেন্টিনার পতাকা ও প্রিয় দলের জার্সি শরীরে জড়িয়ে আনন্দ র‌্যালীতে অংশ নেয় সমর্থকরা। পরে র‌্যালীতে বিভিন্ন গানের তালে তাল মিলিয়ে আনন্দ-উল্লাসে মেতে উঠেন তারা।

বগুড়া আর্জেন্টিনা ফ্যানস ক্লাবের সাধারণ সম্পাদক সজল শেখ জানান, কাতার বিশ্বকাপ আর্জেন্টিনা হার দিয়ে শুরু হলেও এবার চ্যাম্পিয়ন দিয়ে শেষ হবে। বগুড়া শহরের আর্জেন্টিনা সমর্থকরা বড় পর্দায় খেলা দেখার আয়োজন করেছে। এখানে ভুভুজেলা বাঁশি, আতশবাজি থাকছে। শান্তিপূর্ণভাবে এই আয়োজন যেন হয় সে দিকে নজর রাখা হয়েছে। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর