শিরোনাম
১৮ ডিসেম্বর, ২০২২ ২০:৫৫

বিশ্বকাপ ফাইনালে সত্যিই কি মেসিদের সাপোর্ট করছেন রোনালদো?

অনলাইন ডেস্ক

বিশ্বকাপ ফাইনালে সত্যিই কি মেসিদের সাপোর্ট করছেন রোনালদো?

ফাইল ছবি

আজ শেষ হচ্ছে বিশ্বকাপের মহারণ। শেষ বাঁশির মাধ্যমে সমাপ্তি ঘটবে কাতার বিশ্বকাপ-২০২২ আসরের। এবারের ফাইনালে মুখোমুখি হচ্ছে গতবারের বিশ্বচ্যাম্পিয়ন ফ্রান্স আর আর্জেন্টিনা। যদিও এর আগে ২০১৪ সালে আর্জেন্টিনা বিশ্বকাপের ফাইনালে উঠেছিল। তবে অধরা থেকে যায় বিশ্বকাপ। জার্মানির কাছে ১-০ গোলে হেরে স্বপ্নভঙ্গ হয় আর্জেন্টিনার। তবে আবারও লিওনেল মেসিদের সামনে সুযোগ এসেছে বিশ্বকাপ জেতার। বিশ্বকাপের ফাইনালে কোন দলকে সাপোর্ট করছেন পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো- তা নিয়ে চলছে আলোচনা। 

শোনা যাচ্ছে, রোনালদোর সঙ্গে লিওনেল মেসির দ্বৈরথ থাকায় অনেকের ধারণা তিনি ফ্রান্সকে সমর্থন দেবেন। কিন্তু অন্য তথ্য বলছে, নিজের বান্ধবীর জন্য আজ আর্জেন্টিনাকে সমর্থন দেবেন রোনালদো। যার সঙ্গে সংসার বেঁধেছেন সেই জর্জিনা রড্রিগুয়েজ একজন আর্জেন্টাইন। এ কারণে মেসির হাতে ফাইনালে ট্রফি দেখতে চাইতেই পারেন রোনালদো। তাই এখন প্রশ্ন উঠেছে বিশ্বকাপ ফাইনালে সত্যিই কি মেসিদের সাপোর্ট করছেন রোনালদো?

বলা হচ্ছে, নিজের প্রিয়তমাকে সবসময় অন্যরকমভাবে ভালোবাসেন এই পর্তুগিজ সুপারস্টার। অতীতেও সব সময়ই জর্জিনার পাশে ছিলেন রোনালদো। এর আগে এক সাক্ষাৎকারে রোনালদো বলেছিলেন, আমার বান্ধবী আর্জেন্টাইন। অনেকেই জানে না, সে হাফ আর্জেন্টাইন, হাফ স্প্যানিশ। আমি আর্জেন্টিনাকে ভালোবাসি। যদিও অনেকেই ভাবে আমি পছন্দ করি না। সত্যিই আর্জেন্টিনাকে পছন্দ করি আমি।

সূত্র : মার্কা।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর