১৮ ডিসেম্বর, ২০২২ ২০:৫৮

বিশ্বকাপ ফাইনালের একাদশে ডি মারিয়া; ফ্রান্স দলেও পরিবর্তন

অনলাইন ডেস্ক

বিশ্বকাপ ফাইনালের একাদশে ডি মারিয়া; ফ্রান্স দলেও পরিবর্তন

সংগৃহীত ছবি

আর্জেন্টিনার দুশ্চিন্তা দূর করে পুরোপুরি ফিট হয়ে উঠেছেন আনহেল ডি মারিয়া। তাই ফ্রান্সের বিপক্ষে বিশ্বকাপ ফাইনালে তাকে শুরুর একাদশে রেখেছে স্কালোনি। অন্যদিকে ফ্রান্সের একাদশেও এসেছে একটি পরিবর্তন। দলে ফিরেছেন আদ্রিয়াঁ রাবিও।

তাকে জায়গা দিতে বাদ পড়েছেন ইউসুফ ফোফানা। বলতে গেলে দু’দলই আজ তাদের সেরা একাদশকেই মাঠে নামাতে যাচ্ছে। ফাইনালের জন্য নিজের কাঙ্খিত একাদশই গঠন করতে পেরেছে দুই দল। ফাইনালের মহারণে কেউ কাউকে ছেড়ে কথা বলবে না। কারণ হারলেই বিশ্বকাপ হাতছাড়া হয়ে যাবে। আর তাই নিজেদের সেরা একাদশ নিয়েই মাঠে নামতে যাচ্ছে ফরাসি ও আলভিসেলেস্তেরা।  

বিশ্বকাপের ফাইনালে রাত ৯টায় মুখোমুখি হবে আর্জেন্টিনা ও ফ্রান্স। লুইসাইল স্টেডিয়ামে শিরোপা নির্ধারণী ম্যাচের দেড় ঘণ্টা আগেই শুরুর একাদশ ঘোষণা করেছে দুই দল।

আর্জেন্টিনার একাদশ : এমিলিয়ানো মার্তিনেজ, নাহুয়েল মলিনা, ক্রিস্টিয়ান রোমেরো, নিকালোস ওতামেন্দি, নিকোলাস তালিয়াফিকো, রদ্রিগো ডি পল, এনজো ফার্নান্দেজ, আলেক্সিস ম্যাক অ্যালিস্টার, ডি মারিয়া, লিওনেল মেসি, হুলিয়ান আলভারেজ।

ফ্রান্সের একাদশ : হুগো লরিস, জুলেস কুন্দে, রাফায়েল ভারানে, দায়োত উপামেকানো, থিও এর্নান্দেজ, আঁতোয়ান গ্রিজমান, অরেলিঁয়ে চুয়ামেনি, আদ্রিয়াঁ রাবিও, উসমান দেম্বেলে, অলিভিয়ের জিরুদ ও কিলিয়ান এমবাপ্পে।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর