৮ অক্টোবর, ২০২৩ ০৯:৩৪

বিশ্বকাপ: অস্ট্রেলিয়ার বিপক্ষে শুভমান খেলবেন কি?

অনলাইন ডেস্ক

বিশ্বকাপ: অস্ট্রেলিয়ার বিপক্ষে শুভমান খেলবেন কি?

শুভমান গিল (ফাইল ছবি)

ঘরের মাঠে বিশ্বকাপ মিশন শুরু হচ্ছে স্বাগতিক ভারতের। আজ রবিবার শক্তিশালী অস্ট্রেলিয়ার বিপক্ষে হাই ভোল্টেজ ম্যাচে মাঠে নামছে রোহিত শর্মার দল। বিশ্বকাপের প্রথম ম্যাচে কেমন হবে ভারতের একাদশ তা নিয়ে নানা জল্পনা রয়েছে। ডেঙ্গু আক্রান্ত শুভমান গিল প্রথম ম্যাচে খেলতে পারবেন কি না এটাই এখন সবথেকে বড় প্রশ্ন।

শুক্রবার রাহুল দ্রাবিড় বলেছিলেন, এখনও হাতে সময় আছে, তারা শেষ পর্যন্ত অপেক্ষা করতে চান গিলের বিষয়ে কোনও সিদ্ধান্তে আসার জন্য। তবে গিলের অবস্থা আগের থেকে অনেক ভালো সেই কথা জানিয়েছিলেন ভারতীয় কোচ।

ম্যাচের আগের দিন সাংবাদিক বৈঠকে রোহিত শর্মা বড় আপডেট দিলেন শুভমান গিলের বর্তমান পরিস্থিতি নিয়ে। রোহিত বলেন, ‘আমরা সবরকমভাবে চাই গিল ফিরে আসুক। ও দ্রুত সুস্থ হয়ে উঠছে। আগের থেকে এখন ভালো আছে। ও মোটেই দল থেকে বাদ যায়নি।’

রোহিত শর্মা আরও বলেন, ‘আশা করছি শুভমান গিল খুব তাড়াতাড়া সুস্থ হয়ে দলে ফিরব। ও তরুণ হওয়ায় সুস্থও হবে তাড়াতাড়ি। কিন্তু আমি কখনই অধিনায়ক হিসেবে বলবো না ও এই অবস্থায় অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ম্যাচে খেলুক। তবে ওকে বাদ দেওয়ার কোনও প্রশ্ন নেই।’

রোহিতের এই মন্তব্যের পরই জল্পনা শুরু হয় তাহলে কী অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম ম্যাচেই পাওয়া যাবে শুভমান গিলকে। গিলের অবস্থা আগের থেকে অনেক ভাল বললেও, রবিবারের ম্যাচে গিল খেলবেন কি না সে বিষয়ে ধোঁয়াশা বজায় রেখেছেন ভারত অধিনায়ক।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর