৯ অক্টোবর, ২০২৩ ১৮:০৬

ধর্মশালার বাজে আউটফিল্ড নিয়েও ‘খুশি’ হেরাথ!

অনলাইন ডেস্ক

ধর্মশালার বাজে আউটফিল্ড নিয়েও ‘খুশি’ হেরাথ!

ভারতের ধর্মশালার মাঠের চারপাশের সৌন্দর্য অনেককেই মুগ্ধ করছে। তবে পুরো উল্টো চিত্র মাঠের ভেতরে। বাজে আউটফিল্ড নিয়ে অনেকেই ক্ষুব্ধ। বাংলাদেশের বিপক্ষে হারের পর আফগানিস্তানের কোচও এই আউটফিল্ডের বেশ সমালোচনা করেছেন।

আজ সোমবার ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামার আগে ম্যাচ পূর্ব সংবাদ সম্মেলনে টাইগারদের স্পিন বোলিং কোচ রঙ্গনা হেরাথও সেই আউটফিল্ড বিষয়ক প্রশ্নের মুখোমুখি হলেন। তবে সরাসরি আউটফিল্ডকে দোষী করেননি হেরাথ। তিনি হেঁটেছেন খানিকটা কৌশলী পথে।

হেরাথ বলেছেন, ‘আমরা জানি, আউটফিল্ড কীভাবে কাজ করে। আমাদের আউটফিল্ডের সঙ্গে ভালোভাবে মানিয়ে নিতে হবে। আমরা আফগানিস্তানের বিপক্ষে বেশ ভালো শুরু পেয়েছি। আমাদের উচিত এই মানসিকতা ধরে রেখে এগিয়ে যাওয়া।’

ধর্মশালার আউটফিল্ড বেশ বালুময়, নরম। ফলে ফিল্ডারদের জন্য এটা বেশ ঝুঁকিপূর্ণ। যে কোনো সময় ঘটতে পারে দুর্ঘটনা, চোটে পড়তে পারেন যেকেউ। আউটফিল্ডের ঝুঁকির বিষয়ে আগেই ইংলিশদের সতর্ক করেছেন ইংলিশ কোচ জোনাথন ট্রটও। আউটফিল্ড নিয়ে ইংলিশ অধিনায়ক জস বাটলারও বিরক্ত।

আউটফিল্ড নিয়ে খুশি কি না এমন প্রশ্নের জবাবে হেরাথ বলেছেন, ‘আমি মনে করি, আইসিসি এটা নিয়ে অনেক কাজ করেছে। আমার মনে হয়, তারা মনে করেছে যে মান বজায় রাখা হয়েছে। আর এ কারণে তারা এক দিনের আন্তর্জাতিক ম্যাচ খেলার অনুমতি দিয়েছে। সুতরাং এই ক্ষেত্রে আমি খুশি।’


বিডি প্রতিদিন/নাজমুল 

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর