১৬ অক্টোবর, ২০২৩ ০৯:৩৭

শাহিনকে নিয়ে নাচানাচি বন্ধ হোক, কটাক্ষ শাস্ত্রীর

অনলাইন ডেস্ক

 শাহিনকে নিয়ে নাচানাচি বন্ধ হোক, কটাক্ষ শাস্ত্রীর

রবি শাস্ত্রী-শাহিন আফ্রিদি

টি-২০ বিশ্বকাপে শাহিন আফ্রিদির বলে বিধ্বস্ত হয়েছিল ভারত। কিন্তু চলতি বিশ্বকাপে এখনও তেমন প্রভাব ফেলতে পারেননি তিনি। শুভমন গিলকে শুরুতে আউট করে ভারতীয় শিবিরে ধাক্কা দিলেও গত শনিবার রাতে তাকে নিয়ে ছেলেখেলা করেন রোহিত শর্মা। 

এদিন, ভারতের ২১তম ওভার চলাকালীন শাহিনকে খোঁচা দেন রবি শাস্ত্রী। বরাবরই ভারতের সাবেক এই কোচ সঠিক কথা বলতে ভয় পান না। ধারাভাষ্য দেওয়ার সময় শাহিন প্রসঙ্গে তিনি বলেন, শাহিন ভাল বোলার। নতুন বলে উইকেট নিতে পারে। কিন্তু পাশে নাসিম শাহ না থাকলে এবং স্পিনাররা সাহায্য না করলে সে কিছুই করতে পারবে না। সে তো আর ওয়াসিম আকরাম নয়। তাই ওকে মাথায় তুলে নাচানাচির কোনও মানে হয় না। সে যে ভাল বোলার সেটা বলা যেতেই পারে। কিন্তু বাড়িয়ে তাকে অসাধারণ বলার কোনও মানে হয় না।

প্রসঙ্গত, নাসিম শাহের সঙ্গে জুটি বেঁধে বল করার সময় উইকেট সংখ্যা বেশি থাকে শাহিনের।‌ চোটের জন্য এবার বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছেন পাক পেসার নাসিম। নতুন পার্টনারের সঙ্গে বোলিং ওপেন করতে হচ্ছে শাহিনকে। তাই হয়তো এতটা ক্ষুরধার মনে হচ্ছে না। তবে শাস্ত্রী যাই বলুন না কেন, ছন্দে থাকা রোহিতকে কিন্তু আউট করেন শাহিন আফ্রিদি। যদিও প্রচুর রান দিয়েছেন। 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর