১৬ অক্টোবর, ২০২৩ ১৫:৫০

লিটনের অসদাচরণের ঘটনায় দুঃখ প্রকাশ করলো বিসিবি

অনলাইন ডেস্ক

লিটনের অসদাচরণের ঘটনায় দুঃখ প্রকাশ করলো বিসিবি

পুনের টিম হোটেলে অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটিয়েছেন জাতীয় দলের ওপেনার লিটন কুমার দাস। নিরাপত্তাকর্মী ডেকে টিম হোটেল থেকে সাংবাদিকদের বের করে দেওয়ার অভিযোগ উঠে তার বিরুদ্ধে। এই ঘটনায় লিটন দাসের পর এবার আনুষ্ঠানিকভাবে দুঃখ প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।  

রবিবার বাংলাদেশ দলের অনুশীলন না থাকায় ভারতে বিশ্বকাপ কাভার করতে যাওয়া সাংবাদিকরা টিম হোটেলে যান প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নুর সঙ্গে দেখা করতে। 

নিয়ম অনুযায়ী, হোটেলের টিম লবিতে অপেক্ষা করছিলেন সাংবাদিকরা। ওই সময় ছোট ছোট দলে মধ্যাহ্নভোজের জন্য বের হচ্ছিলেন বাংলাদেশ দলের ক্রিকেটাররা। লিটন দাসও মধ্যাহ্নভোজের জন্য বের হন। নিরাপত্তাকর্মী ডেকে জিজ্ঞেস করেন সেখানে সাংবাদিক কেন। লিটনের চাওয়া মতো সাংবাদিকদের হোটেল থেকে বেরিয়ে যাওয়ার অনুরোধ করেন হোটেলের নিরাপত্তাকর্মী। 

সাংবাদিকদের সঙ্গে এমন আচরণের পর অবশ্য ক্ষমা চেয়েছেন জাতীয় দলের এই ওপেনার। সোমবার লিটন বলেন, ‘গতকাল টিম হোটেলে ঘটে যাওয়া অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য আমি আন্তরিকভাবে দুঃখিত। আসলে আমি বুঝতে পারিনি সেখানে এতো গণমাধ্যমকর্মীদের অবস্থান ছিল। মিডিয়ার প্রতি আমি বরাবরই শ্রদ্ধাশীল। বাংলাদেশ ক্রিকেট এগিয়ে যাওয়ার পেছনে গণমাধ্যমকর্মীদের অবদান অনস্বকীকার্য।’

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর