১৯ অক্টোবর, ২০২৩ ১১:৫৮

বাংলাদেশ ম্যাচের আগে রোহিতকে তিনবার জরিমানা!

অনলাইন ডেস্ক

বাংলাদেশ ম্যাচের আগে রোহিতকে তিনবার জরিমানা!

রোহিত শর্মা

চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানকে হারানোর পর তিন দিনের ছুটি পেয়ে মুম্বাইতে যান ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা। বাংলাদেশের বিপক্ষে ম্যাচ সামনে রেখে সেখান থেকে নিজের গাড়িতে করে স্ত্রীকে নিয়ে ফিরছিলেন পুনেতে। মুম্বাই থেকে পুনেতে যাওয়ার সময় ট্রাফিক আইন ভঙ্গ করেন রোহিত। ভারতীয় গণমাধ্যমে দাবি, রোহিতের গাড়ির নম্বরে অনলাইনে একবার নয় তিন তিনবার জরিমানার টাকা কাটা হয়েছে।

নিজের ল্যাম্বরগিনি গাড়িতে করে পুনেতে যাওয়ার সময় রাস্তায় গতির ঝড় তুলেছিলেন রোহিত। ২১৫ কিমি বেগে গাড়ি ছোটান তিনি। একবার, দুবার নয়, তিন-তিনবার নির্দিষ্ট গতির থেকে বেশি গতি তোলেন। আর তার ফলেই জরিমানা ধার্য করা হয়েছে হিটম্যানকে।

পুনে মিরর-এর প্রতিবেদন অনুযায়ী, ট্র্যাফিক বিভাগের এক কর্মী ভারত অধিনায়কের এমন বেপরোয়া গতিতে গাড়ি চালানোয় আশঙ্কা প্রকাশ করেছেন। সংশ্লিষ্ট কর্মীর মতে, টিম বাসে যাওয়া উচিত ছিল রোহিতের। সেই প্রতিবেদন অনুযায়ী, রোহিত ল্যাম্বোরগিনি চালাচ্ছিলেন। সঙ্গে ছিলেন রোহিতের স্ত্রীও।   

গাড়ি দুর্ঘটনায় ভারতীয় তারকা উইকেটকিপার ব্যাটার রিশভ পন্তের ক্রিকেট ক্যারিয়ারই অনিশ্চয়তার মুখে। ভারতীয় সমর্থকদের কাছেও দুঃস্বপ্ন হয়ে আছে পন্তের দুর্ঘটনা। এর মধ্যেই মুম্বাই-পুনে এক্সপ্রেসওয়েতে রোহিত শর্মা গতির ঝড় তুলে জরিমানার কবলে পড়ায় অনেকেই তার দায়িত্ববোধ নিয়েই প্রশ্ন তুলে দিয়েছেন।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর