২৬ অক্টোবর, ২০২৩ ১১:০৯

বাবরদের পর এবার আকরামের নিশানায় পিসিবি

অনলাইন ডেস্ক

বাবরদের পর এবার আকরামের নিশানায় পিসিবি

ওয়াসিম আকরাম।

চলমান বিশ্বকাপে আফগানিস্তানের সঙ্গে পাকিস্তানের পরাজয়ের পর বাবর আজমদের ফিটনেস নিয়ে প্রশ্ন তুলেছিলেন। এবার পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান জাকা আশরাফকে কটাক্ষ ওয়াসিম আকরামের। 

সম্প্রতি পাকিস্তানের পারফরম্যান্সে চূড়ান্ত হতাশ সাবেক এই কিংবদন্তি ক্রিকেটার। ঠোঁট কাটা হিসেবে বরাবরই পরিচিত। সমালোচনা করতে পিছপা হন না কোনওদিনই। গত মঙ্গলবার বাবরদের রোজ ৮ কেজি মাংস খাওয়া নিয়ে খোঁচা দেন। এবার তার নিশানায় পিসিবি চেয়ারম্যান।

আকরাম বলেন, দায়িত্ব নেওয়ার পর নিজের মতো করে সবকিছু করছেন। যাকে পেরেছেন নিয়েছেন, যাকে খুশি ছাঁটাই করেছেন। বিদেশি কোচ নিয়োগ করার ইচ্ছাও পূরণ হয়েছে। এবার নিজের কথা না ভেবে দলের কথা ভাবুন।

বাবর আজমকে নেতৃত্ব থেকে সরিয়ে দেওয়ার কথা চলছে। দলে কয়েকটা পরিবর্তনও করা হবে। কিন্তু দলে একাধিক বদল চান না আকরাম। এই প্রসঙ্গে তিনি বলেন, অকারণে পরিবর্তনের দরকার নেই। অযথা কোনও সিদ্ধান্ত নিয়ে কিছু বদল করবেন না।

পাকিস্তান দল এবং বোর্ডের ওপর প্রচণ্ড চোট রয়েছেন আকরাম। পাকিস্তানের হারের হ্যাটট্রিকের পর সোচ্চার হয়েছেন আরও কয়েকজন সাবেক ক্রিকেটার। বাবরকে অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়ার দাবি তোলেন শোয়েব মালিকও। 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর