৩ নভেম্বর, ২০২৩ ২১:৫৮

বায়ু দূষণে বাড়ল টাইগারদের বিশ্রাম, বাতিল অনুশীলন

অনলাইন ডেস্ক

বায়ু দূষণে বাড়ল টাইগারদের বিশ্রাম, বাতিল অনুশীলন

টানা ছয় হারের পর শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামার আগে আরেক আপদের কবলে পড়েছে টাইগাররা। পাকিস্তানের বিপক্ষে হারের পর দিল্লিমুখী দল ছিল দুই দিনের বিশ্রামে। তবে সেই বিশ্রাম আরো দীর্ঘায়িত করল দিল্লির বায়ু দূষণ।

বায়ু দূষণের কারণে দিল্লির প্রাথমিক বিদ্যালয় শুক্র ও শনিবার বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। একই কারণে আজ দিল্লিতে অনুশীলন করেনি সাকিব আল হাসানের দল। 

বাংলাদেশের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন ক্রিকেট ওয়েবসাইট ক্রিকইনফোকে এই তথ্য দিয়েছেন। 

দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে আগামী সোমবার (৬ নভেম্বর) শ্রীলঙ্কার মুখোমুখি হবে বাংলাদেশ। এই ম্যাচ খেলতে বুধবার দিল্লিতে পৌঁছেছে সাকিব আল হাসানের দল।

ম্যাচ ভেন্যুতে তিনটি অনুশীলন সেশন বাংলাদেশের। আজ স্থানীয় সময় সন্ধ্যা ছয়টা থেকে রাত নয়টা পর্যন্ত অনুশীলন সেশন ছিল সাকিবদের। তবে বায়ু পরিস্থিতি ভালো না থাকায় প্রথম দিনের অনুশীলন বাতিল করা হয়েছে।

ক্রিকইনফোকে সুজন জানিয়েছেন, ‘আজ আমাদের অনুশীলন ছিল। কিন্তু পরিস্থিতি বাজে হয়ে আসায় আমরা ঝুঁকি নিইনি। অনুশীলনের জন্য আমরা আরও দুই দিন পাব। কারও কারও কাশি হয়েছে। তাই ঝুঁকি তো থাকেই। আমরা কেউ অসুস্থ হতে চাই না। পরিস্থিতির উন্নতি ঘটবে কি না, সেটাও জানি না। তবে আগামীকাল অনুশীলন আছে। ৬ নভেম্বরের ম্যাচের জন্য আমরা সব খেলোয়াড়কে ফিট চাই।’

 

বিডি প্রতিদিন/নাজমুল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর