৪ নভেম্বর, ২০২৩ ২১:৫৫

মাস্ক পরে অনুশীলনে সাকিবরা

অনলাইন ডেস্ক

মাস্ক পরে অনুশীলনে সাকিবরা

সংগৃহীত ছবি

দিল্লির বায়ু দূষণ অসহনীয় মাত্রায় পৌঁছেছে। পরিস্থিতির ভয়াবহতা বিবেচনায় ভারতের রাজধানী শহরের প্রাথমিক বিদ্যালয় দুই দিন বন্ধ রাখা হয়েছে। সেই দূষণের কবলে পড়েছে চলতি বিশ্বকাপে টানা ছয় ম্যাচে হারা বাংলাদেশের ওপর।

এই দূষণের কারণে শুক্রবার অনুশীলন করতে পারেনি সাকিব আল হাসানের দল। তবে আজ শনিবার মাস্ক পরেই দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে সাকিবদের অনুশীলন করতে দেখা গেছে। 

অধিনায়ক সাকিব, পেসার হাসান মাহমুদ, শরিফুল ইসলামরা অনুশীলনে হাজির ছিলেন মাস্ক পরে। প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে, স্পিন বোলিং কোচ রঙ্গণা হেরাথের মুখও ছিল মাস্কে ঢাকা।

চলতি বিশ্বকাপে শর্ট বলে কুপোকাত হচ্ছেন সাকিব। তাই আজ তিনি শর্ট বলে নিজের দুর্বলতা কাটি ওঠার বিষয়ে কোচের সাথে কাজ করেছেন। 

আরেক রান খরায় ভোগা ব্যাটার নাজমুল হোসেন শান্তকেও দেখা গেছে সাধ্যমতো ঝালাই করে নিতে। ৭ ম্যাচের দুইটাতেই শান্ত ডাক মেরেছেন। আর চারটাতে উল্লেখযোগ্য কোনো রানই করতে পারেননি। কেবল আফগানিস্তানের বিপক্ষে তিনি অর্ধশতকের দেখা পেয়েছিলেন।

তবে দলীয় অনুশীলনে যোগ দেননি পেসার মোস্তাফিজুর রহমান ও ওপেনার লিটন দাস। অন্যদিকে শ্রীলঙ্কা বায়ু দূষণে নাকাল হয়ে বাংলাদেশের সোমবারের প্রতিপক্ষ শ্রীলঙ্কা আজকের অনুশীলন বাতিল করেছে।


বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর