১১ নভেম্বর, ২০২৩ ১৮:২৬

সাকিবের বদলি এনামুল কেবল পানিই টানলেন!

অনলাইন ডেস্ক

সাকিবের বদলি এনামুল কেবল পানিই টানলেন!

আশায় গুড়ে বালি হয়তো একেই বলে। খুব তোড়জোর করেই এনামুল বিজয়কে দলে ডাকা হয়েছিল। বাংলাদেশ থেকে বিমানে উড়ে বিদেশ যাওয়ার আগে এনামুলও শুনিয়ে গিয়েছিলেন আশার কথা।

তবে সব ফানুসের মতো চুপসে গেল অস্ট্রেলিয়ার বিপক্ষে টাইগারদের মূল একাদশ ঘোষণার পর। দেখা গেল এতো ঘটা করে যাকে দেশ থেকে উড়িয়ে নেওয়া হল, তাও আবার অধিনায়ক এবং দলের সেরা খেলোয়াড় সাকিব আল হাসানের বদলি হিসেবে; তাকেই কিনা মূল দলেই রাখা হলো না!

বিসিবির এমন কাণ্ডে ফের সমালোচনা শুরু হয়েছে। অনেকেই বলছেন, খরচের বেলায় সিদ্ধহস্ত বিসিবি কিন্তু পরিকল্পনার বেলায় হযবরল। কারণ সাকিব ছাড়াও দলে ১৪ জন ছিলেন, অনায়াসে তাদের দিয়েই শেষ ম্যাচটা পার করে দেওয়া যেতো। আর যদি বিজয় খুব জরুরিই হন, তবে কেনো তাকে মাঠে নামানো হলো না সেই প্রশ্নও তুলছেন অনেকে।

অনেকেই বলছেন, এমন তোড়জোর করে একজন ক্রিকেটারকে টেনে নিয়ে যাওয়া হলো কেবল নেট প্রাকটিস আর পানি টানার জন্য!

২০১৫ বিশ্বকাপে দলের তৃতীয় ম্যাচে ফিল্ডিংয়ে চোট পেয়ে ছিটকে পড়েছিলেন এনামুল। এরপর ২০১৯ বিশ্বকাপে আর সুযোগ পাননি। এবারও স্কোয়াডে ছিলেন না। আর কখনও বিশ্বকাপ খেলতে পারবেন কি না, সেই সংশয় ছিল। কিন্তু অনেকটা আচমকাই সুযোগ হয়েছিল। তবে ক্যারিয়ারে বিশ্বকাপ যোগ হলেও এনামুলের অর্জন কেবল ভারত ভ্রমণ আর পানির বোতল মাঠে পৌঁছে দেয়া!

বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর