১২ নভেম্বর, ২০২৩ ০৯:৪০

পাকিস্তানের চেয়ে ভালো খেলেছে আফগানিস্তান : শোয়েব মালিক

অনলাইন ডেস্ক

পাকিস্তানের চেয়ে ভালো খেলেছে আফগানিস্তান : শোয়েব মালিক

ফাইল ছবি

এবারের বিশ্বকাপ মিশন খুব ভালো কাটেনি পাকিস্তানের। শেষ ম্যাচটাও ইংল্যান্ডের বিপক্ষে বড় ব্যবধানে হেরেছে বাবর আজমের দল। এর মধ্যে দিয়ে ৮ পয়েন্ট নিয়ে তালিকার পাঁচে থেকে বিশ্বকাপ শেষ করল বাবর-রিজওয়ানরা।

এদিকে, ৯ ম্যাচে চার জয়ে আফগানিস্তানও ৮ পয়েন্ট নিয়ে বিশ্বকাপ শেষ করেছে। শুধু রানরেটে পিছিয়ে থাকায় আফগানদের অবস্থান ছিল ছয়ে। পয়েন্ট তালিকায় পাকিস্তানের চেয়ে এক ধাপ পিছিয়ে থাকলেও বাস্তবে আফগানরা বিশ্বকাপে দুর্দান্ত মানসিকতার পরিচয় দিয়েছে।

পাকিস্তানের সাবেক খেলোয়াড় শোয়েব মালিকেরও মনে হয়েছে, আফগানিস্তান এবারের বিশ্বকাপে অসাধারণ খেলেছে এবং সেটা তাদের দেশ পাকিস্তানের চেয়েও ভালো।

একটি স্পোর্টস শোতে কথা বলতে গিয়ে শোয়েব মালিক বলেন, আফগানিস্তান আমাদের চেয়ে ভালো ক্রিকেট খেলেছে। আমার মতে, আমরা যদি শুধু এই বিশ্বকাপের কথা বলি, তাহলে হ্যাঁ আফগানিস্তান আমাদের থেকে ভালো ক্রিকেট খেলেছে।

তার কথার সঙ্গে ওয়াসিম আকরামও একমত পোষণ করেছেন। তিনি মনে করেন, আফগানদের দেখে মনে হয়েছে, ওরা (পাকিস্তানের চেয়ে) শক্তিশালী। এ ব্যাপারে কারও মনে সন্দেহ থাকার কথা নয়। আমাদের ছেলেরা অনেক দিন হলো টানা খেলে যাচ্ছে। হতে পারে এ কারণে ওরা ক্লান্ত।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর