১৬ জুন, ২০১৮ ১৯:১৪

আর্জেন্টিনা-আইসল্যান্ড মুখোমুখি

অনলাইন ডেস্ক

আর্জেন্টিনা-আইসল্যান্ড মুখোমুখি

রাশিয়া বিশ্বকাপে মস্কোর স্পার্টাক স্টেডিয়ামে গ্রুপ ডি-র ম্যাচে লড়ছে আর্জেন্টিনা-আইসল্যান্ড। ম্যাচটি বাংলাদেশ সময় সন্ধ্যা ৭ টায় শুরু হয়েছে। খেলাটি সরাসরি সম্প্রচার করছে বিটিভি, নাগরিক টিভি, মাছরাঙা, সনি ইএসপিএন, সনি টেন টু।

বিশ্বকাপ শুরুর তিন দিন আগেই রাশিয়ায় পৌঁছে আর্জেন্টিনা। ইতোমধ্যে রাশিয়ার পরিবেশের সঙ্গে মানিয়ে নিয়েছে মেসি-দি মারিয়া-আগুয়েরোরা। আইসল্যান্ডের বিরুদ্ধে খেলার জন্য প্রস্তুত তারা। জয় দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করতে চাইছেন কোচ জর্জ স্যাম্পাওলি। 

অন্যদিকে, চলতি রাশিয়া ফুটবল বিশ্বকাপ-২০১৮ এর মধ্যে দিয়ে ফুটবলের সবচেয়ে বড় এই আসরে অভিষেক হলো আইসল্যান্ডের।

২০১৪ সালে ফিফা বিশ্বকাপের খুব কাছে এসেও সেবার বিশ্বকাপ খেলা হয়নি ইউরোপের ছোট্ট এই দেশটির। কোয়ালিফাইং রাউন্ডের প্লে-অফ খেলেও ক্রোয়েশিয়ার কাছে হেরে সেবার বিশ্বকাপ টিকেট বঞ্চিত হয় আইসল্যান্ড। তবে ২০১৬ সালে ইউরোপের সবথেকে বড় ফুটবল আসর উয়েফা কাপে ঠিকই জায়গা করে নেয় দলটি।

সর্বশেষ গত বছরের ৯ অক্টোবর কসভোকে হারিয়ে রাশিয়া বিশ্বকাপের টিকেট নিশ্চিত করে মাত্র সাড়ে তিন লক্ষ জনবসতির দেশ আইসল্যান্ড।

আর্জেন্টিনা একাদশ

উইলি কাবাইয়েরো, এদুয়ার্দো সালভিও, নিকোলাস ওতামেন্দি, নিকোলাস তাগলিয়াফিকো, মার্কোস রোহো, হাভিয়ার মাসচেরানো, আনহেল ডি মারিয়া, লুকাস বিগলিয়া, মাক্সিমিলিয়ানো মেসা, লিওনেল মেসি।

বিডি প্রতিদিন/১৬ জুন ২০১৮/আরাফাত

সর্বশেষ খবর