২৭ জুন, ২০১৮ ০০:০৫

৫ পরিবর্তন এনে মাঠে নেমেছে আর্জেন্টিনা

অনলাইন ডেস্ক

৫ পরিবর্তন এনে মাঠে নেমেছে আর্জেন্টিনা

সংগৃহীত ছবি

প্রথম ম্যাচে আইসল্যান্ডের বিরুদ্ধে ড্র। দ্বিতীয় ম্যাচে ক্রোয়েশিয়ার কাছে বিদ্ধস্ত হয় আর্জেন্টিনা। প্রথম দুই ম্যাচ থেকে মাত্র ১ পয়েন্ট পেয়ে গ্রুপের সবার নিচে অবস্থান করছে আর্জেন্টিনা। অপরদিকে, ক্রোয়েশিয়ার বিপক্ষে প্রথম ম্যাচ হারলেও আইসল্যান্ডকে ২-০ ব্যবধানে হারিয়ে গ্রুপের দ্বিতীয় অবস্থানে নাইজেরিয়া।

আজ আর্জেন্টিনার বিপক্ষে এক পয়েন্টই নাইজেরিয়াকে এনে দিতে পারবে দ্বিতীয় রাউন্ডে যাওয়ার টিকিট। কিন্তু আর্জেন্টিনার সামনে জয় ছাড়া অন্য কোন বিকল্প নেই। এমকি ড্র করলেও বিদায় নিতে হবে এবারের বিশ্বকাপ থেকে। এমন সমীকরণ মাথায় রেখে বাঁচা-মরার ম্যাচে নাইজেরিয়া বিপক্ষে মাঠে নেমেছে দুইবারের বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা।

দ্বিতীয় ম্যাচে ক্রোয়েশিয়ার খেলোয়াড় নির্বাচনে বড় ভুল করেছিলেন আর্জেন্টাইন কোচ হোর্হে সাম্পাওলি। নাইজেরিয়ার বিপক্ষে এই ম্যাচে ৫টি পরিবর্তন এনেছেন দলে। গোলকিপার কাবায়েরোর এই ম্যাচে দেখা যাবে না, সেই কথা জানাই ছিল। 

তার পরিবর্তে এই ম্যাচে আর্জেন্টিনার গোলবারে নিচে দেখা যাবে রিভার প্লেটের ফ্রাঙ্কো আরমানিকে। তাছাড়া মার্কস রোহো, ডি মারিয়া এবং হিগুয়াইনও ফিরেছেন আর্জেন্টিনা একাদশে। মিডফিল্ডের দায়িত্বে এ ম্যাচে মাচেরানোর সঙ্গী বানেগা।

আর্জেন্টিনা একাদশ-

আরমানি (গোলরক্ষক), ওটামেন্ডি, মার্কাদো, তালিয়াফিকো, রোহো, বানেগা, মাচেরানো, এনজো পেরেজ, হিগুয়াইন, মেসি, ডি মারিয়া।

নাইজেরিয়া একাদশ-

ফ্রান্সিস উঝো (গোলরক্ষক) , উইলিয়াম ট্রুস্ট-একং, কেনেথ ওমেরো , ব্রায়ান ইদোউ , ওঘেনেকারো ইতেবো, উইলফ্রেড এনদিদি, জন অবি মিকেল , বালাঘুন, ভিক্টর মোসেস, কেলেচি ইহেনাচো, আহমেদ মুসা।


বিডি প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত তাফসীর

সর্বশেষ খবর