২৯ জুন, ২০১৮ ২৩:০০

বাংলাদেশের সঙ্গে মেসিদের ম্যাচ চায় আর্জেন্টাইনরা

অনলাইন ডেস্ক

বাংলাদেশের সঙ্গে মেসিদের ম্যাচ চায় আর্জেন্টাইনরা

ফাইল ছবি

বাংলাদেশে অগনিত আর্জেন্টিনা ফুটবলের ভক্ত রয়েছে।  বাংলাদেশে বিপক্ষে আর্জেন্টিনা কখনও ফুটবল ম্যাচ খেলেনি। আর কখনও খেলবে কিনা তাও জানা নেই। তবে এবার মেসি-হিগুয়েনদের বাংলাদেশের বিপক্ষে খেলতে দেখা যেতে পারে। আর এমনই এক ম্যাচের উদ্যোক্তা স্বয়ং আর্জেন্টাইনরা।

তাদের এমন উদ্যোগের পেছনের কারণ হল  ‘মুণ্ডো আলবিসেলেস্তে’, ‘ক্লারিন’, ‘লা নাসিওনে’র মতো আর্জেন্টিনার বড় বড় সংবাদপত্র মেসিদের নিয়ে বাংলাদেশের মানুষের মাতামাতির ওপর কয়েকটা প্রতিবেদন করেছে। সেই প্রতিবেদনগুলোর মাধ্যমেই আর্জেন্টাইনরা বাংলাদেশের মানুষেড় তাদের দেশের ফুটবলারদের ভালোবাশা রীতিমতো মুগ্ধ।

এড়পোড়েঈ বাংলাদেশের মানুষের প্রতি কৃতজ্ঞতা জানাতে আর্জেন্টাইন সমর্থকরা মেসি-আগুয়েরা যাতে বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সঙ্গে একটা প্রীতি ম্যাচ খেলতে ঢাকায় আসে সেজন্য একটি পিটিশন দাখিল করেছেন 

জানা গেছে, পিটিশনটিতে আড়াই হাজার মানুষ সই দিলেই আর্জেন্টাইন ফুটবল ফেডারেশনের কাছে তা জমা দেয়া হবে। এ পর্যন্ত ১৮০০ জন সম্মতি দিয়েছেন সেই পিটিশনে। এমনকি আর্জেন্টাইন ফুটবল ফেডারেশনের প্রধান ক্লদিও তাপিয়াকে অনুরোধ জানানো হবে, বাংলাদেশের সঙ্গে আর্জেন্টিনার একটি প্রীতি ম্যাচ যেন আয়োজিত হয়।

উল্লেখ্য ২০১১ সালের সেপ্টেম্বরে বাংলাদেশের মাটিতে একটি প্রীতি ম্যাচ খেলেছিল আর্জেন্টিনা। সেই ম্যাচে মেসি-আগুয়েরোদের প্রতিপক্ষ ছিল নাইজেরিয়া। তখন আর্জেন্টিনাকে এনেছিল বাংলাদেশ ফুটবল ফেডারেশন। 

সূত্রঃ ডেইলি স্টার।


বিডি প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত তাফসীর

সর্বশেষ খবর