২ জুলাই, ২০১৮ ০২:৩০

ক্রোয়েশিয়ার পেনাল্টি রুখে দিলেন কাস্পার

অনলাইন ডেস্ক

ক্রোয়েশিয়ার পেনাল্টি রুখে দিলেন কাস্পার

সংগৃহীত ছবি

দ্বিতীয় রাউন্ডে ডেনমার্ক-ক্রোয়েশিয়ার ম্যাচটি জমে উঠেছে। শুরুর ৩ মিনিটের মধ্যে দুই দলই একটি করে গোল করে। কিন্তু নির্ধারিত ৯০ মিনিটে আর কোনও দলই গোল পায়নি। ফলে খেলা গড়ায় অতিরিক্ত সময়ে। অতিরিক্ত সময়ের দ্বিতীয়ার্ধে ১১৬ মিনিটের সময় ডি বক্সের মধ্যে রেবিচকে ফাউল করেন ডেনমার্কের জুর্গেনসন। পেনাল্টি পায় ক্রোয়েশিয়া। কিন্তু অধিনায়ক লুকা মদ্রিচের পেনাল্টি শট রুখে দেন ডেনমার্কের গোলকিপার কাস্পার স্কেমিচেল। ফলে ১২০ মিনিট খেলা শেষে তা ট্রাইব্রেকারে গড়ায়।

এদিন খেলা শুরুর মাত্র ২ মিনিটের মাথায় ক্রোয়েশিয়ার জালে গোল করেন ডেনমার্কের জুর্গেনসেন। কিন্তু মিনিট না পেরোতেই পাল্টা গোল করে ক্রোয়েশিয়া। তৃতীয় মিনিটে মানদুজোকিচ ক্রোয়েশিয়াকে সমতায় ফেরান। আর প্রথমার্ধে আক্রমণ-পাল্টা আক্রমণে খেলা জমে উঠলেও কোনও দলই আর গোলের দেখা পায়নি। তাই ১-১ গোলের ড্র নিয়েই বিরতিতে যায় দুই দল। দ্বিতীয়ার্ধে এসেও গোলের দেখা পায়নি কোনও দল। তাই ম্যাচ গড়িয়েছে অতিরিক্ত সময়ে।

ক্রোয়েশিয়ার শুরুর একাদশ : 
দানিয়েল সুবাসিচ, সিমে ভ্রাসালিকো, ইভান স্ত্রিনিচ, ইভান পেরিসিচ, দেজান লোভরেন, ইভান রাকিতিচ, লুকা মদ্রিচ, মার্সেলো ব্রোজোভিচ, মারিও মান্দজুকিচ, আন্তে রেবিচ, দোমাগোজ ভিদা।

ডেনমার্কের শুরুর একাদশ:
কাসপার স্মাইকেল, সিমন কাজায়ের, ইয়োনাস নুডসেন, আন্দ্রেস ক্রিস্টেনসেন, টমাস ডেলানি, ক্রিস্টিয়ান এরিকসেন, মার্টিন ব্রেইদওয়াইট, ম্যাথিয়াস ইয়োর্গেনসেন, হেনরিক ডালসগার্ড, ইউসুফ পৌলসেন, আন্দ্রেয়াস কর্নেলিয়াস।

বিডি-প্রতিদিন/ ই-জাহান

সর্বশেষ খবর