২ জুলাই, ২০১৮ ২০:০৮

পর্তুগালে ফিরে মুখ খুললেন রোনালদো

অনলাইন ডেস্ক

পর্তুগালে ফিরে মুখ খুললেন রোনালদো

রাশিয়া বিশ্বকাপের দ্বিতীয় রাউন্ড থেকে বিদায় নিয়েছে ক্রিশ্চিয়ানো রোনালদোর পর্তুগাল। উরুগুয়ের কাছে হেরে স্বপ্নভঙ্গ হয় পেপেদের। এরপর থেকেই মিডিয়ার সামনে থেকে নিজেকে আড়াল করে রেখেছিলেন সিআরসেভেন। তবে দেশে ফিরে শেষ পর্যন্ত মুখ খুলেছেন রিয়াল তারকা।

বিশ্বকাপে সমর্থন যোগানো পর্তুগাল সমর্থকদের ধন্যবাদ জানানোর জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমেকে বেছে নিয়েছেন রোনালদো।নিজের ইনস্টাগ্রাম একাউন্টে পর্তুগাল জাতীয় পতাকার ছবি পোস্ট করে তিনি তাতে লিখেছেন, 'অতীতের মত ভবিষ্যতেও আপনাদের সমর্থন আমাদের জন্য খুবই জরুরি। ধন্যবাদ পর্তুগাল, ধন্যবাদ সবাইকে।'

গত শনিবার নক-আউট পর্বে ইউরো চ্যাম্পিয়নদের এগিয়ে নিতে ব্যর্থ হন রোনালদো। ওই ম্যাচে এডিনসন কাভানির জোড়া গোলে পর্তুগালকে ২-১ গোলে হারিয়ে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করে উরুগুয়ে। একই দিন অনুষ্ঠিত আরেক ম্যাচে ফ্রান্সের কাছে ৪-৩ গোলে হেরে বিশ্বকাপ থেকে বিদায় নেয় আর্জেন্টিনা। ফলে একই দিনেই চির প্রতিদ্বন্দ্বি লিওনেল মেসিকে সঙ্গী করে বিশ্বকাপকে বিদায় নিতে বাধ্য হন রোনালদো।

এদিকে বিশ্বকাপে পরাজয়ের পর জাতীয় দলে নিজের ভবিষ্যৎ নিয়ে কিছু বলতে রাজি হননি সিআরসেভেন। তবে পর্তুগাল কোচ ফার্নান্দো স্যান্টোস বলেছেন, আগামী সেপ্টেম্বরে শুরু হতে যাওয়া নেশনস লিগে অংশ নিবেন এই ফুটবল তারকা। তাছাড়া রোনালদোর ক্লাব ভবিষ্যৎও নিয়ে অনিশ্চয়তা রয়েছে। কারণ গত মে মাসে টানা তৃতীয়বারের মত চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা জয়ের পর পর্তুগাল অধিনায়ক তার ক্লাব পরিবর্তনের সম্ভাবনার ইঙ্গিত দিয়েছিলেন।

বিডি-প্রতিদিন/ ই-জাহান

সর্বশেষ খবর