৩ জুলাই, ২০১৮ ২১:০২

গোলশূন্য সমতায় সুইডেন-সুইজারল্যান্ড ম্যাচের প্রথমার্ধ

অনলাইন ডেস্ক

গোলশূন্য সমতায় সুইডেন-সুইজারল্যান্ড ম্যাচের প্রথমার্ধ

প্রথমার্ধে জমজমাট লড়াই হলো সুইজারল্যান্ড ও সুইডেনের। কিন্তু গোলের দেখা পেল না কোনো দল। গোলশূন্য সমতায় থেকে বিরতিতে গেল দুই দল। প্রথমার্ধে দুই দলই আক্রমণাত্মক ফুটবল খেলেছে। বারবার আক্রমণে গিয়েছে। লড়াই হয়েছে সমানে সমান। কিন্তু কোনো দলই কাঙ্ক্ষিত গোলের দেখা পায়নি।

মঙ্গলবার দ্বিতীয় রাউন্ডের ম্যাচে সুইজারল্যান্ডের বিপক্ষে মাঠে নেমেছে সুইডেন। সেইন্ট পিটার্সবার্গ স্টেডিয়ামে ম্যাচটি শুরু হয়েছে বাংলাদেশ সময় রাত ৮টায়। এই ম্যাচে যারা জিতবে তারা কোয়ার্টার ফাইনালে উঠবে। আর যারা হারবে তারা বিদায় নিবে।

গ্রুপ পর্বে ব্রাজিল ও কোস্টা রিকার সাথে ড্র এবং সার্বিয়ার বিপক্ষে জয় নিয়ে ই-গ্রুপের রানার্স-আপ হিসেবে নক আউট পর্বে উঠেছে সুইজারল্যান্ড। জার্মানীর হতাশাজনক বিদায়ে ভ্লাদিমির পেটকোভিচের দল দ্বিতীয় রাউন্ডে প্রতিপক্ষ হিসেবে সুইডেনকে পেয়েছে।

সুইজারল্যান্ডের একাদশ
ইয়ান সোম্মার, মানুয়েল আকানজি, মিশেল লাং, গ্রানিত শাহাকা, ভালোন বেহরামি, রিকার্দো রদ্রিগেস, স্তেভেন জুবার, ব্লেরিম জেমাইলি, ইয়োসিফ দ্রেমিচ, ইয়োহান জোরোরু, হেরদান শাকিরি।

সুইডেনের একাদশ
রবিন ওলসেন, মিকায়েল লুস্টিগ, ভিক্টর লিন্ডেলফ, আন্দ্রেস গ্রাংকভিস্ট, লুডোভিগ আগুস্টিনসন, আলবিন একডাল, মার্কাস বার্গ, এমিল ফোর্সবার্গ, গুস্তাভ সভেনসন, ভিক্টর ক্লায়েসন, ওলা টোইভোনেন।

বিডি প্রতিদিন/০৩ জুলাই ২০১৮/আরাফাত

সর্বশেষ খবর