৮ জুলাই, ২০১৮ ০২:৪২

২-২ গোলে সমতায় ক্রোয়েশিয়া-রাশিয়া

অনলাইন ডেস্ক

২-২ গোলে সমতায় ক্রোয়েশিয়া-রাশিয়া

সেমিফাইনালে ওঠার লড়াইয়ে ২-২ গোলে সমতায় রয়েছে ক্রোয়েশিয়া-রাশিয়া। মারিও ফারনান্দেসের অতিরিক্ত সময়ের শেষ দিকের গোলে সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখল রাশিয়া। ১১৫ মিনিটে সেটপিস থেকে আসা বলে হেড করে গোলটি করেন তিনি। ফলে ক্রোয়েশিয়ারবিপক্ষে ২-২ গোলে সমতায় ফেরে স্বাগতিকরা। এর আগে অতিরিক্ত সময়ে ভেদ্রান করলুকার গোলে ২-১ ব্যবধানে এগিয়ে ছিল ক্রোয়েশিয়া। ১০১তম মিনিটে কর্ণার থেকে পাওয়া বলে সহজেই হেড করে গোল করেন এই রক্ষণভাগের ফুটবলার।

নির্ধারিত সময়ে ১-১ গোলে সমতায় ছিল ক্রোয়েশিয়া-রাশিয়া। রাশিয়া লিড নেয়ার ৮ মিনিটের মাথায় সমতায় ফেরেছিল ক্রোয়েশিয়া। ৩৯ মিনিটে মারিও মান্দজুকিচের ক্রস থেকে হেডের মাধ্যমে গোল করে দলকে ১-১ ব্যবধানের সমতায় ফেরান আন্দ্রেস ক্রামারিচ। পরে এই স্কোরে প্রথমার্ধ শেষ করে ক্রোয়েশিয়া-রাশিয়া।

এর আগে দেনিস চেরিশেভের গোলে ক্রোয়েশিয়ার বিপক্ষে ১-০ গোলে এগিয়ে যায় রাশিয়া। ম্যাচের ৩১ মিনিটে আর্তেম জিউবার সঙ্গে ওয়ান-টু পাসে এগিয়ে গোলটি করেন এই মিডফিল্ডার।

কোয়ার্টার ফাইনালের শেষ লড়াইয়ে সোচিতে বাংলাদেশ সময় আজ রাত ১২টায় মাঠে নেমেছে রাশিয়া বনাম ক্রোয়েশিয়া। এ ম্যাচে যারাই জিতবে তারাই সেমিফাইনালে ইংল্যান্ডের মোকাবেলা করবে। এদিকে, ইংল্যান্ড ২-০ গোলে সুইডেনকে হারিয়ে সেমিফাইনালে চলে যায়।

বিডি প্রতিদিন/এ মজুমদার

সর্বশেষ খবর