১০ জুলাই, ২০১৮ ১৭:১০

আর্জেন্টিনা ছাড়ছেন না সাম্পাওলি!

অনলাইন ডেস্ক

আর্জেন্টিনা ছাড়ছেন না সাম্পাওলি!

ফাইল ছবি

বিশ্বকাপের শেষ ষোলোর লড়াইয়ে ফ্রান্সের কাছে আর্জেন্টিনার হারের পর থেকেই চাপে ছিলেন কোচ জর্জ সাম্পাওলি। গ্রুপ পর্বেও তার স্ট্র্যাটেজি দেখে অনেক ফুটবল বিশ্লেষকই প্রশ্ন তুলেছিলেন। তবে সাম্পাওলি কোনো উত্তর দেননি। তার সহকারি কোচকে তিনি বলেন, এএফএ'র থেকে সমর্থন পেলে তিনি আপাতত আর্জেন্টিনার কোচ হিসাবে থেকে যেতে চান।

এদিকে আজেন্টাইন ফুটবল এসোসিয়েশন (এএফএ) জানিয়েছে, আপাতত আর্জেন্টিনার সাথেই থাকছেন জর্জ সাম্পাওলি। কিন্তু তার ভবিষ্যত নিয়ে চলতি মাসের শেষেই পর্যালোচনা করা হবে। বর্তমানে তাকে অনুর্ধ্ব-২০ দলের দায়িত্বে রাখা হয়েছে। এক বিবৃবিতে এএফএ জানিয়েছে জুলাইয়ের শেষে কার্যনির্বাহী সভায় সাম্পাওলির ভবিষ্যৎ নিয়ে পর্যালোচনা করা হবে।

জানা গেছে, এএফএ-র সভাপতি ক্লডিও টাপিয়া ও সহ-সভাপতি ড্যানিয়েল আনজেলকি সোমবার সাম্পাওলির সঙ্গে দেখা করেন। সেখানেই সিদ্ধান্ত হয়েছে, আপাতত তাকেই কোচ হিসেবে বহাল রাখা হবে। 

উল্লেখ্য, বিশ্বকাপ থেকে বিদায়ের পর সাম্পাওলি আর্জেন্টাইন কোচের পদ থেকে বহিষ্কৃত হচ্ছেন, এমনটাই মনে করা হচ্ছিল। কিন্তু কটিফ এল'আলকুডিয়া টুর্নামেন্টে অনুর্ধ্ব-২০ দলের দায়িত্ব পাওয়ার পর সাম্পাওলিকে নিয়ে নতুন করে চিন্তা করতে শুরু করেছে আর্জেন্টিনা। এই টুর্নামেন্টে সাম্পাওলির সহকারি সেবাস্টিয়ান বেকাসেসের দায়িত্ব পালনের কথা থাকলেও অন্য একটি দলের দায়িত্ব নেওয়ায় তিনি অনুর্ধ্ব-২০ জাতীয় দলের কোচের পদ থেকে সড়ে দাঁড়ান। সেই দায়িত্বই পালন করছেন সাম্পাওলি।

বিডি প্রতিদিন/ ১০ জুলাই ২০১৮/ ওয়াসিফ

সর্বশেষ খবর